1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দের সংবর্ধনা সাতক্ষীরার প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রয়াত মমতাজ আহমেদ এঁর কর্মময় জীবনের উপর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সাতক্ষীরায় ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা জেলা ইমাম পরিষদের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত দেবহাটায় প্রতিবন্ধী দিবস পালিত পারুলিয়া ইউপি কাপ ফাইনালে পিডিকে মিতালী সংঘকে হারিয়ে মাহমুদপুরের জয় পাইকগাছায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ

কোরাইশী ফুড পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন

  • প্রকাশের সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় এবং বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আধুনিক রকমারী ও বাহারী খাবারের সমাহার কোরাইশী ফুড পার্ক এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) বিকালে শহরের পলাশপোলস্থ গার্লস স্কুল ব্রীজের পশ্চিম পার্শ্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে কোরাইশী ফুড পার্কের উদ্বোধন করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদী সম্পাদক মকসুমুল হাকিম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার চীফ এডিটর প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা যুবলীগের সিনিয়র সদস্য যুব নেতা মীর মহিতুল আলম মহি, কোরাইশী ফুড পার্কের সত্বাধিকারী নাসিম হোসেন কোরাইশী, আব্দুল কাদের ও সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার নির্বাহী সম্পাদক মো. আবু শোয়েব এবেল, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মীর শাহিন, যুবলীগ নেতা খায়রুল বাসার পাপন ও মানস সোম প্রমুখ। সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় এবং বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে রকমারী ও বাহারী খাবারের সমাহার এর মধ্যে আছে সব ধরনের মনের মতো রুচি সম্মত চাইনিজ ও বাংলা খাবারের পাশা পাশি সকালের নাস্তা ও দুপুরের খাবারসহ মুখরোচক পিঠা পুলির ব্যবস্থা।

মনের মতো টেস্টি সকল খাবারের জন্য উদ্বোধনের শুরু থেকে মানুষের মন কেড়েছে। সুবিশাল পার্কিং ব্যবস্থা এবং শিশুদের ব্যাপক বিনোদনের ব্যবস্থা। এছাড়াও সকল অনুষ্ঠানে চাহিদা অনুযায়ী খাবারের অর্ডার করার সুবিধা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ