1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দের সংবর্ধনা সাতক্ষীরার প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রয়াত মমতাজ আহমেদ এঁর কর্মময় জীবনের উপর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সাতক্ষীরায় ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা জেলা ইমাম পরিষদের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত দেবহাটায় প্রতিবন্ধী দিবস পালিত পারুলিয়া ইউপি কাপ ফাইনালে পিডিকে মিতালী সংঘকে হারিয়ে মাহমুদপুরের জয় পাইকগাছায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ

জন্মদিনে বিস্মিত হলেন মিম!

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম রাতে একটি প্রতিষ্ঠানের লাইভ শো শেষ করে বাসায় ফিরতে দেরি হয়। রাত ১২টা ২০ মিনিটের পর বাসায় ফেরেন। ফিরেই চমকে যান মিম। যদিও এর আগে বাসায় ফেরা অবস্থায় গাড়িতেই চমকে দিয়েছেন তার বাবা। গাড়িতেই মেয়ের জন্মদিনে স্পেশাল উইশটি করেন তিনি। আর বাসায় ফিরেই দেখেন তার ড্রয়িংরুমের টেবিলে ১৫টির বেশি জন্মদিনের কেক সাজানো। এই দৃশ্য দেখে মুগ্ধ মিম।

আজ (১০ নভেম্বর) বিদ্যা সিনহা মিমের জন্মদিন। দিনটিতে প্রিয় মানুষের শুভ কামনার বন্যায় ভাসছেন এ নায়িকা। অনেক রাতে বাসায় ফেরায় মিম ভেবেই নিয়েছিলেন এবারের জন্মদিন নিয়ে হয়তো রাতে কোনো আয়োজন থাকবে না। নিকটজনরা এই রাতে কে আসবে বাসায়! এদিকে সকালে আবার একটা প্রোগ্রামের জন্য চট্টগ্রামের ফ্লাইট রয়েছে। তাই বাসায় গিয়েই ঘুমিয়ে পড়বেন। কিন্তু মিমের ভাবনায় ঠিক বিপরীত ঘটনা ঘটেছে।

মিম বাসায় গিয়ে দেখলেন বাসাভর্তি মানুষ। তার প্রিয় মানুষরা জন্মদিনের জন্য আনা ১৫টি কেক কাটার অপেক্ষা করছেন। এমন দৃশ্য দেখে মিম আবেগপ্রবণ হয়ে পড়েন। সেই সঙ্গে বিস্মিতও হন।

এ প্রসঙ্গে মিম বলেন, ‌গতকাল একটি লাইভ শেষ করে রাত ১২টা ২০ মিনিটের পর বাসায় ফিরি। যেহেতু বাসায় আসতে দেরি হয় তাই ভেবেছিলাম বাবা-মা মনে হয় ঘুমিয়ে পড়েছেন। কিন্তু বাসায় প্রবেশ করেই দেখি আমার সব প্রিয় মানুষগুলো একসঙ্গে অপেক্ষা করছেন। টেবিলভর্তি ১৫টি কেক সাজানো।

মিম আরও বলেন, ‘গতকাল রাতে গাড়িতে যখন বাসায় ফিরছিলাম তখন প্রথমে উইশ করেন আমার বাবা। এরপর বাসায় প্রবেশ করে সারপ্রাইজড হই। আমার যে মানুষগুলো সবচেয়ে কাছের সেই মানুষগুলো রাতেই দেখি বাসায় কেক নিয়ে হাজির। প্রায় পুরো রাতটাই গতকাল প্রিয় মানুষদের সঙ্গে কাটিয়েছি, তাদের সঙ্গে আড্ডা দিয়েছি। যদিও আমার সকালে চট্টগ্রামের ফ্লাইট। তারপরও রাত জেগে সবার সঙ্গেই ইনজয় করেছি।’

উল্লেখ্য, ২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় মিম প্রথম স্থান অধিকার করে মিডিয়ায় যাত্রা শুরু করেন। প্রতিযোগিতার পর তিনি জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রূপালি পর্দায় আসেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ