1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তার লামিয়া ডেইরী ফার্ম ও ঘাস চাষ পরিদর্শন

  • প্রকাশের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছার লামিয়া ডেইরী ফার্ম ও ঘাস চাষ পরিদর্শন করেছেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ অরুণ কান্তি মন্ডল। তিনি বুধবার সকালে পৌরসভার ১নং ওয়ার্ড গোপালপুর গ্রামস্থ বিশিষ্ট খামারী ও ব্যবসায়ী মোহাম্মদ আলী গাজীর লামিয়া ডেইরী ফার্ম ও উন্নত জাতের ঘাস চাষ পরিদর্শন করেন।



এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভেটেনারী সার্জন ডাঃ পার্থ প্রতীম রায়, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ মুর্শিদা পারভীন ও ডাঃ দেবব্রত কুমার স্বর। উল্লেখ্য, মোহাম্মদ আলী গাজী ২০১৭ সালে নিজ বাড়ীতে ডেইরী ফার্ম করেন। বর্তমানে তার খামারে ২০টি গাভি রয়েছে, যা থেকে প্রতিদিন তিনি ৩ মন দুধ পান।



এছাড়া ৮ বিঘা জমিতে তিনি উন্নত জাতের ঘাসের চাষ করেছেন। নিজের চাহিদা পূরণ করে অতিরিক্ত ঘাস তিনি বিক্রয় করে বাড়তি টাকা আয় করছেন। বিভিন্ন খামার পরিদর্শন করে মোহাম্মদ আলীর খামার ও ঘাস ক্ষেত দেখে ভ‚য়সী প্রশংসা করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ অরুণ কান্তি মন্ডল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ