1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

ঘুমন্ত স্বামীকে বালিশ চাপা দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১০১ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় রাশেদুল মোড়ল (৩২) নামের এক ব্যাক্তিকে ঘুমন্ত অবস্থায় বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে তারই স্ত্রী আসমা খাতুন ও ভাগ্নে আমির হোসেনের বিরুদ্ধে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পারুলিয়া ইউনিয়নের শাহজাহান পুর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী রাশেদুল মোড়ল ওই গ্রামের আওলাদ আলীর ছেলে। বর্তমানে তিনি সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।



রাশেদুল মোড়লের মেজভাই রিয়াজুল ইসলাম জানান, তাদের বড়বোন আনোয়ারা খাতুনের বাড়িও একই গ্রামে। দীর্ঘদিন ধরে রাশেদুল মোড়লের স্ত্রী আসমা খাতুনের (২৫) সাথে তাদের বড় বোনের ছেলে আমির আলীর (২৪) পরকীয়ার গুঞ্জন শুনছিলেন তারা। মঙ্গলবার রাত আড়াইটার দিকে আকর্ষিক ছোটভাই রাশেদুলের ঘর থেকে চাপা চিৎকার শুনতে পান তারা। এসময় ছুটে এসে রাশেদুলের ঘর থেকে তাদের ভাগ্নে আমির আলীকে দৌড়ে পালাতে এবং তার ভাই রাশেদুলকে মুমুর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখেন।



সেসময় তারা রাশেদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান। রিয়াজুল আরোও বলেন, রাশেদুল ঘুমিয়ে পড়লে তার স্ত্রী আসমার সহায়তায় তাদের ভাগ্নে আমির আলি ওই ঘরে প্রবেশ করে। পরে আসমা রাশেদুলের দুই পা চেপে ধরে এবং আমির আলী তার মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে তাকে হত্যার চেষ্টা করে বলে রাশেদুল তাদেরকে জানিয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত রাশেদুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিল এবং তার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ