1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

কুলিয়ায় প্রচারণায় ব্যস্ত আছাদুল হক, ঘোড়া মার্কায় ঝুঁকছেন ভোটররা

  • প্রকাশের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি : দেবহাটার কুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের সাথে গণসংযোগ, সভা-সমাবেশ ও প্রচার প্রচারণায় বর্তমানে ব্যস্ত সময় পার করছেন কুলিয়া ইউনিয়নের টানা ৫ বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা আছাদুল হক।



ওই ইউনিয়নে সরকার দলীয় অপর প্রার্থী ছাড়াও একাধিক হেভিওয়েট প্রার্থী থাকা স্বত্বেও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছাদুল হকের নির্বাচনী কর্মকান্ড ও প্রচার প্রচারণা নজর কেড়েছে প্রশাসন সহ সর্বস্তরের মানুষের। পাশাপাশি ধর্ম-বর্ণ নির্বিশেষে কুলিয়া ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষের দ্বারে দ্বারে গিয়ে সমর্থন, দোয়া ও ভোট চাওয়ায় এবারের নির্বাচনে অন্য প্রার্থীদের পাশ কাটিয়ে আছাদুল হকের দিকে ঝুঁকে পড়েছেন ভোটাররা।



গত পাঁচ বছরে আছাদুল হকের শুন্যতা হাড়ে হাড়ে বুঝতে পেরেছেন সেখানকার জনসাধারণ। বিভিন্ন সময়ে সেবা নিতে জনপ্রতিনিধিদের পাশে গিয়ে হয়রানী, প্রতারিত ও ভোগান্তির শিকার হয়ে অবশেষে এবারের নির্বাচনে তরুন-বৃদ্ধ, নারী-পুরুষসহ সব বয়সের ভোটাররা আবারো সমর্থন দিচ্ছেন আছাদুল হককে। প্রতীক নয়, নাম দেখে আছাদুল হককে ভোট ও সমর্থন দেয়ার প্রতিশ্রুতিও দিচ্ছেন কুলিয়ার ভোটাররা।



বিগত প্রায় মাসব্যাপী অবিরাম নির্বাচনী প্রচার প্রচারণায় অবিশ্রান্ত পরিশ্রম করে চলেছেন আছাদুল হক। এরই ধারাবাহিকতায় সোমবার সকাল থেকে দিনভর প্যানেল চেয়ারম্যান ও অপর প্রার্থী আসাদুল ইসলামের এলাকা দক্ষিন কুলিয়াতে (৫নং ওয়ার্ড) দলীয় কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে গণসংযোগ করেন আছাদুল হক। এসময় প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে সাধারণ ভোটাদের কাছে আগামী ২৮ নভেম্বর তার ঘোড়া প্রতীকে ভোট ও সমর্থন চান তিনি। পাশাপাশি লিফলেট বিতরণ ও জনসাধারণের সাথে মতবিনিময়ও করেন আছাদুল হক। সেসময় দক্ষিন কুলিয়ার ভোটাররাও দীর্ঘদিনের হয়রানি ও ভোগান্তি থেকে রেহাই পেতে আছাদুল হককে ভোট ও সমর্থন দেয়ার প্রতিশ্রুতি দেন।



গণসংযোগকালে আওয়ামী লীগ নেতা আজহারুল ইসলাম, বহেরা এটি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এমাদুল ইসলাম, সাবেক ইউপি সদস্য পরান চন্দ্র সরকার, রমজান আলী মোড়ল, শেখ আবু সাইদ, মুনছুর আলী, আব্দুল হামিদ, আদর নিকারী, মুনছুর আলী মোল্লা, আব্দুল জলিল, এস্কেন আলী, নুর মোহাম্মাদ, আশরাদ আলী, হযরত আলী, মারুফ হোসেন, মোস্তফা গাজী, আব্দুস সামাদ, অহেদ আলী, আয়ুব হোসেন সহ আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ