1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পাইকগাছা-কয়রা’য় নানা আয়োজন; শ্রদ্ধার সাথে স্মরণ করা হবে শেখ রাজিয়া নাসেরকে

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৮৪ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহোদর শহীদ শেখ আবু নাসের এর সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ উদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল উদ্দিন, নৌ-পরিবহন মালিক গ্রুপের সহ-সভাপতি শেখ জালাল উদ্দিন রুবেল ও শেখ বেলাল উদ্দিন বাবু’র রত্নগর্ভা মাতা শেখ রাজিয়া নাসের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাইকগাছা-কয়রা’য় নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।



স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু’র সহযোগিতায় দুই উপজেলার সকল মসজিদ ও মন্দিরে দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়েছে। এছাড়া মঙ্গলবার সকাল ১১ টায় পাইকগাছা পৌরসভা মাঠে আয়োজন করা হয়েছে স্মরণ সভা। একই সাথে সকল ইউনিয়ন পরিষদেও স্মরণ সভার আয়োজন করা হয়েছে। মৃত্যুবার্ষিকী উপলক্ষে এদিন সহস্রাধিক দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হবে উন্নতমানের খাবার।



সোমবার সন্ধ্যায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে স্মরণ সভার আয়োজন ও প্রস্তুতি দেখতে পৌরসভা মাঠে যান সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু। এ সময় তিনি ম তৈরী সহ সার্বিক প্রস্তুতি প্রসঙ্গে দলীয় নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দেন।



এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, জেলা যুবলীগনেতা শামীম সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, সাংবাদিক এমআর মন্টু, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, আকরামুল ইসলাম, শ্রমিকলীগনেতা আনারুল ইসলাম, ইউপি সদস্য মেরী রানী মন্ডল ও ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি এবং জনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ