1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

নজরকাড়া পোস্টারে সিয়াম-পূজার রোম্যান্স

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : সপ্তাহ খানেক আগে প্রকাশ্যে এসেছিল সিনেমাটির প্রথম পোস্টার। কিন্তু সেখানে ছিলেন না এর নায়ক-নায়িকা কেউই। গল্পকে প্রাধান্য দিয়ে ব্যতিক্রমভাবে তৈরি করা হয়েছিল পোস্টারটি। অনেকের কাছেই সেটা প্রশংসিত হয়েছিল। তবে নায়ক-নায়িকার দেখা না পেয়ে কিছু ভক্তের আক্ষেপ ছিল।



সেই আক্ষেপ ঘুচে গেল এবার। প্রকাশিত হয়েছে ‘শান’-এর নতুন পোস্টার। এবার দেখা দিলেন নায়ক সিয়াম আহমেদ ও নায়িকা পূজা চেরি। তাদের রোমান্সে ভরপুর মুহূর্তই উঠে এসেছে এখানে। নজরকাড়া পোস্টারে তারা ছড়িয়ে দিলেন ভালোবাসার আবেশ।



সোমবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় সিনেমাটির সংশ্লিষ্টরা সোশ্যাল মিডিয়ায় দ্বিতীয় পোস্টার উন্মুক্ত করেন। সিয়াম তার পেজে পোস্টারটি শেয়ার করে লিখেছেন, ‘মানব পাচারকারীর রক্ত দিয়ে খেলি হোলি, গাই আমি উল্লাসের গান, মানব পাচারকারী রুখি খড়গ হস্তে, আমি নিভয়, নির্ভীক আমি শান।’



সিয়াম-পূজার রসায়ন থাকলেও ‘শান’ সিনেমার গল্প অ্যাকশন-থ্রিলার ধর্মী। এখানে প্রথমবারের মতো ফাইটিং দৃশ্যে দেখা যাবে সিয়ামকে। সিনেমাটি নির্মাণ করেছেন এম রাহিম। জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় আগামী বছরের ৭ জানুয়ারি মুক্তি পাবে এটি।



কয়েক দিন আগে এক ভিডিও বার্তায় সিয়াম বলেছিলেন, “পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমার মাধ্যমে আপনারা আমাকে আর পূজাকে অনেক ভালোবাসা দিয়েছেন। সেজন্য আমি কৃতজ্ঞ। এটা আমাদের একসঙ্গে তৃতীয় সিনেমা। এখানে প্রথমবার অ্যাকশন চরিত্রে অভিনয় করেছি। কতটা পেরেছি, কতটা পারিনি, সেটা আপনারা দেখে বলতে পারবেন। তবে বিশ্বাস করুন, আমরা পুরো টিম চেষ্টার কোনো ত্রুটি রাখিনি।”



এই সিনেমায় সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করেছেন পূজা চেরি, তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ। সিনেমাটির কাহিনী লিখেছেন আজাদ খান। তার সঙ্গে যৌথভাবে এটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ