1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

শ্যামনগরে ২০ কেজি হরিণের মাংস উদ্ধার

  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

শ্যামনগর প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার চৌদ্দরশি সেতুর নিচ থেকে ২০ কেজি হরিণের মাংস উদ্ধার করেছে বন বিভাগ। পশ্চিম বন বিভাগ সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোয়ালিনী স্টেশন অফিসের সদস্যরা শনিবার (১৩ নভেম্বর) এসব হরিণের মাংস উদ্ধার করেন।



তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বন বিভাগের সদস্যরা। বুড়িগোয়ালিনী স্টেশন অফিসার (এসও) সুলতান আহম্মদ জানান, হরিণের মাংস পাচার হচ্ছে- এমন সংবাদে অভিযান চালানো হয়।



অভিযানকালে চৌদ্দরশি ব্রিজের নিচে রাস্তার ওপর কর্কসিটের ভেতর রক্ষিত অবস্থায় হরিণের মাংসগুলো জব্দ করা হয়। তবে এর সঙ্গে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত হরিণের মাংসগুলো মাটিতে পুঁতে নষ্ট করা হয়েছে।



সাতক্ষীরার সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম এ হাসান বলেন, ‘হরিণ শিকারীর দল হরিণের মাংস অন্য কোথাও পাচার করছিল। এ ঘটনায় বন আইনে মামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ