1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

যে ভুলে ধরা খেলেন আই‌জিপির স্ত্রী পরিচয় দেওয়া রুমা

  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১২৬ বার পড়া হয়েছে

টাঙ্গাইল প্রতিনিধি : পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) স্ত্রী পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার রুমা আক্তারের (৩৩) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।



শ‌নিবার (১৩ ন‌ভেম্বর) রিমান্ড চে‌য়ে আদাল‌তে পাঠা‌লে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামছুল আলম। এর আগে গতকাল শুক্রবার (১২ ন‌ভেম্বর) রুমাকে ঢাকার সাভার থেকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে টাঙ্গাইল নি‌য়ে আ‌সে। রুমা আক্তার সাভারের লুটেরচর এলাকার আসলাম মিয়ার স্ত্রী। পুলিশ সূ‌ত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুমা জানিয়েছেন তিনি বিভিন্ন সময় ঊর্ধ্বতন কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণা করে আসছিলেন তিনি।



টাঙ্গাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, গত ৭ নভেম্বর বেলা ১১টা সাত মিনিটে ওই নারী টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের (এসপি) মোবাইল নম্বরে ফোন করে নিজেকে আইজিপি বেনজীর আহমেদের স্ত্রী পরিচয় দেন। এরপর তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে একজন প্রার্থীকে নিয়োগ দিতে চাপ দেন এবং ১১টা ২৪ মিনিটে মোবাইলে ম্যাসেজ করে ওই প্রার্থীর তথ্য পাঠান।



বিষয়টি পুলিশ সুপারের সন্দেহ হলে তিনি এ ব্যাপারে খোঁজ নেওয়ার জন্য টাঙ্গাইল সদর থানা পুলিশের ওসিকে দায়িত্ব দেন। পরে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই নারীর অবস্থান শনাক্তের পর তাকে শুক্রবার সাভারের লুটেরচর এলাকা থেকে গ্রেফতার করে।



টাঙ্গাইল সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বাদী হয়ে শনিবার রুমা আক্তারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। দুপুরে তাকে টাঙ্গাইল চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চায় পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ