1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

তালায় কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন চা বিক্রেতা

  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: তালা বাজারের চা বিক্রেতা ইউনুচ আলী মোড়ল গরু ব্যবসায়ীর ফেলে যাওয়া টাকা কুড়িয়ে পেয়ে ফিরিয়ে দিয়েছেন। সন্ধ্যায় স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গের মাধ্যমে ফিরিয়ে দিয়েছেন সে।



প্রকাশ,তালা বাজারের চা বিক্রেতা ইউনুচ আলী মোড়ল প্রতিদিনের ন্যায় শনিবার নিজ দোকানে চা বিক্রয় করছিলেন। হঠাৎ করে দেখতে পান তার দোকানের সামনে রাখা চায়ের কেটলির পাশে কিছু টাকা পরে আছে। টাকাটা উঠিয়ে ইউনচু আলী নিজের কাছে গচ্ছিত রাখেন। এবং পরে নিজ উদ্যেগে মাইক ভাড়া করে প্রচার ও সাংবাদিকদের ডেকে বিষয়টি খুলে বলেন।



ইউনুচ মোড়ল জানান,আমি চা বিক্রয় করছিলাম। তখন দেখি চায়ের কেটলির পাশে একটি টাকার ব্যান্ডেল পরে আছে। আমি টাকাটা উঠিয়ে গননা করে দেখি ১৪ হাজার ৬ শত টাকা। সাথে সাথে স্থানীয় সাংবাদিক ও প্রচার রেকডিংদের জানিয়ে প্রচার করায় টাকার অংক বাদ দিয়ে। আজ সন্ধ্যায় উক্ত টাকার আসল মালিক তালার নলতা গ্রামের আজিজ শেখ ও তার সহযোগী নজরুল ব্যাপারি এসে তাহার টাকার পরিমান সঠিক ভাবে বলতে পাড়ায় টাকা গুলো তাদের কাছে দেওয়া হয়েছে।
টাকা হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন, টাকা পাওয়া ব্যক্তি ইউনুচ আলী মোড়ল,সিরাজ উদ্দীন মোড়ল,সাবেক ছাত্র নেতা গোবিন্দ সেন,সাংবাদিক এসএম হাসান আলী বাচ্চু, সাংবাদিক বিএম বাবলুর রহমান, ব্যাবসায়ী জাহিদ,ইউসুফ শেখ সহ পাশের সকল দোকানদার ও বনিক সমিতির নেতৃবৃন্দ।



হারিয়ে যাওয়া টাকা ফেরৎ পেয়ে আজিজ শেখ বলেন,আমি সকালে এই দোকানে চা ও পান খেতে এসেছিলাম। ওইসময় টাকা গুলো পকেটে রাখতে গিয়ে নিচে পড়ে গিয়েছিল। কিন্তু পড়ে যখন বুঝতে পারি তখন টাকাটা কোথায় পড়েছে তাহার সঠিক কোন তথ্য আমি পাচ্ছিলাম না। এই জামানায় মানুষ ৫শত টাকা পেলে তাহা ফিরেয়ে দেন না। আর সেখানে প্রায় ১৫ হাজার টাকা পেয়ে মাইকিং ও সাংবাদিকদের জানানো লোক সাধারণত খুঁজে পাওয়া দুস্কর। আমি তাহার সার্বজনীন মঙ্গল কামনা সহ আল্লাহু কাছে তার হায়াত লাভের জন্য দরখাস্ত করিতেছে। আপনারা সবাই ছেলেপির জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ