1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

দেবহাটায় নৌকার কর্মীকে হুমকি দেয়ায় বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে জিডি

  • প্রকাশের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার সখিপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন দল আ.লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী শেখ ফারুক হোসেন রতনের কর্মীকে হুমকি দেয়ার ঘটনায় বিদ্রোহী প্রার্থী আব্দুল আজিজের বিরুদ্ধে দেবহাটা থানায় সাধারণ ডায়েরী হয়েছে। মঙ্গলবার আ.লীগের প্রার্থী ফারুক হোসেন রতনের কর্মী ও মাঝ সখিপুরের রবিউল ইসলামের ছেলে আবু রায়হান দেবহাটা থানায় সাধারণ ডায়েরীটি দায়ের করেন।
সাধারণ ডায়েরীতে আবু রায়হান বলেছেন, সোমবার রাত ১০টার দিকে তিনি সহ তার সাথে থাকা হাফিজুল ও রেজাউল নামের দুই বন্ধু একত্রে ধোপাডাঙ্গা মোড় হয়ে পাঁচপোতা গ্রামে তার বোনের বাড়িতে যাচ্ছিলেন। তারা ধোপাডাঙ্গা মোড়ে পৌঁছালে বিদ্রোহী প্রার্থী আব্দুল আজিজ তাদের মোটর সাইকলেটির গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং তাদের প্রাননাশের হুমকি দেয়। তাছাড়া ইতোপূর্বে তার বাড়িতে গিয়েও ওই প্রার্থী তাকে একাধিকবার হুমকি দিয়ে এসেছে বলেও জিডিতে উল্লেখ করেছেন ভুক্তভোগী আবু রায়হান।
উল্লেখ্য, বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজ সখিপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আ.লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী শেখ ফারুক হোসেন রতনকে গুলি করে হত্যাচেষ্টা মামলার চার্জশিটভুক্ত প্রধান আসামী এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক। ২০১৮ সালের ২ জানুয়ারী ফারুক হোসেন রতনকে গুলি করে হত্যার চেষ্টার ঘটনায় আব্দুল আজিজকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন রতনের পরিবার। এরপরই দলীয় পদ থেকে আব্দুল আজিজবে বহিষ্কার করা হয়। তবে বহিষ্কৃত হলেও আসন্ন নির্বাচনে দলীয় মনোনয়ন চান আজিজ। কিন্তু তাকে দলীয় মনোনয়ন না দেয়া হলে, বিদ্রোহী প্রার্থী হিসেবেই নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ