1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়নে নিরপেক্ষ নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী শওকত আলী ও তার বাহিনী কর্তৃক ভোট কেন্দ্র দখল ও জোরপূর্বক ব্যালট পেপার ছিনতাইয়ের আশাংকা এবং নিরপেক্ষ নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন, শিবপুর ইউনিয়নের গোদাঘাটা গ্রামের মৃত সুলতান আহমেদ সরদারের পুত্র ও আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী এস.এম আবুল কালাম আজাদ।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি শিবপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিলের পর থেকে নৌকার প্রার্থী শওকত আলী ও তার বাহিনী তা প্রত্যাহারের জন্য হুমকি ও ভয়-ভীতি প্রদর্শন করিতে থাকেন। তারা আমার প্রচারে নিয়োজিত কর্মী-সমর্থকদের প্রতিনিয়ত হুমকি ধামকিও দিচ্ছেন। এছাড়া আমার কর্মী শিয়ালডাঙ্গা গ্রামের মুকুল হোসেন ও নেবাখালী গ্রামের শেখ সাখাওয়াত হোসেনকেও তারা হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেছেন। তিনি বলেন, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী শওকত আলী এবং তার কর্মী বাহিনী প্রকাশ্যে জনসভায় হুমকি দিচ্ছেন যে, যদি নৌকায় ভোট দিতে কষ্ট হয়, তাহলে ভোট কেন্দ্রে যাওয়ার কোন দরকার নেই। এছাড়া তারা প্রকাশ্যে আস্ফালন করে বেড়াচ্ছেন যে, জোরপূর্বক ভোট কেন্দ্র দখল করে নৌকার ব্যালট পেপারে সিল মেরে নিবেন। এমতাবস্থায় আমি আশাংকা প্রকাশ করছি যে, ৫নং শিবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে পায়রাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২নং ওয়ার্ডে ঝিকটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩নং ওয়ার্ডে খানপুর সিনিয়র আলিম মাদ্রাসা ও ৯নং ওয়ার্ডে শিয়ালডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রগুলো অত্যান্ত ঝুঁকিপূর্ণ। তিনি এ সময় এসব কেন্দ্রে বাড়তি নিরাপত্তা দেয়ার জন্য আইনশৃংখলা বাহিনীর কাছে অনুরোধ জানিয়েছেন। তিনি আরো বলেন, নির্বাচনী মাঠের অবস্থা অসহনীয় এবং ভয়াবহ। দেশের মানুষের আস্থার নির্বাচন বোধহয় স্বপ্নই থেকে যাবে। সংবাদ সম্মেলন থেকে তিনি এ সময় তার কর্মী-সমর্থকদের জীবনের নিরাপত্তা এবং আসন্ন ইউনিয়ন পরিষদ যাতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হয় সে জন্য সাতক্ষীরা জেলা রিটার্নিং অফিসার, জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা নির্বাচন অফিসার, উপজেলা নির্বাচন অফিসার, অফিসার ইনচার্জ সদর থানাসহ সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ