1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ে রোটারী কমফোর্ট সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৭৯ বার পড়া হয়েছে

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ে রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর ঢাকা’র পক্ষ থেকে রোটারী কমফোর্ট সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে বিদ্যালয় চত্বরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আন্তজার্তিক মানের ওয়াশ রুম নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রেসিডেন্ট, রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর ঢাকা’র ডিস্ট্রিক ৩২৮১ নাজনীন আরা নাজু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা আরটিএন ও ভোমরা ইউনিয়ন পল্লীশ্রী মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং সিইও লিংটেক আইটি প্রকৌশলী শামস্ ইশতিয়াক শোভন, শাহিনুর রহমান সাগর, রোটাঃ মার্জিয়া নুসরাত, সহকারী প্রধান শিক্ষক সেলিমুল ইসলাম, সহকারী শিক্ষক শিক্ষক নাজমুল লায়লা বিথী, মো. সিরাজুল ইসলাম, তৈয়েবুর রহমান, কবীর হোসেন, মাওলানা মো. আখতারুজ্জামান ও দেবব্রত কুমার মন্ডল প্রমুখ।
সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ে রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর ঢাকা’র পক্ষ থেকে ৫ লক্ষ টাকা ব্যয়ে রোটারী কমফোর্ট সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। সংগঠনের পক্ষ থেকে সারা দেশে ৫০০ টি রোটারী কমফোর্ট সেন্টার নির্মাণ করা হচ্ছে। এছাড়াও নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের ১২ জন অসহায় দুঃস্থ শিক্ষার্থীর ১ বছরের বেতন রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর ঢাকা’র পক্ষ থেকে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং বিদ্যালয়ের অতি দরিদ্র অভিভাবদের কর্মমুখি ও স্বাবলম্বী করতে তাদের মাঝে বিনা সুদে ঋণ দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ