1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

পাইকগাছায় কলেজ ছাত্র হত্যার ঘটনায় থানায় মামলা; উদ্ধার হয়নি মৃতদেহ; দায় স্বীকার করে আদালতে আসামীর জবানবন্দী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় মুক্তিপণের দাবীতে অপহৃত কলেজ ছাত্র আমিনুরকে খুন করার ৩ দিন অতিবাহিত হলেও নিহতের মৃতদেহ উদ্ধার করা সম্ভব হয়নি। এদিকে খুনের এ ঘটনায় আটক ফয়সালকে আসামী করে থানায় মামলা করেছে নিহতের পিতা। খুনের দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে একমাত্র আসামী ফয়সাল। মৃতদেহ উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, গত রোববার রাত ৯টার দিকে উপজেলার শ্যামনগর গ্রামের ছুরমান গাজীর ছেলে ও কপিলমুনি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র আমিনুর রহমান (১৭) কে গদাইপুর গ্রামের জিল্লুর সরদারের ছেলে ফয়সাল সরদার (২০) আগড়ঘাটা সংলগ্ন কপোতাক্ষ নদের পাড়ে কুপিয়ে হত্যার পর মৃতদেহ নদে ভাসিয়ে দেয়। এরপর নিহতের ব্যবহৃত ফোন দিয়ে তার পিতার কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। মুক্তিপণের টাকা নিয়ে চলে যাওয়ার সময় শিবসা ব্রীজ সংলগ্ন এলাকা থেকে আটক করা হয় ফয়সালকে। এ ঘটনায় নিহত কলেজ ছাত্রের পিতা বাদী হয়ে আটক ফয়সালকে আসামী করে থানায় হত্যা মামলা করে। যার নং-০৭, তাং ০৯/১১/২০২১ ইং। থানার ওসি জিয়াউর রহমান জানান, এ হত্যাকান্ডে অন্যকেউ জড়িত আছে কিনা এ সংক্রান্ত কোন তথ্য ফয়সালের কাছ থেকে পাওয়া যায়নি। তবে খুনের দায় স্বীকার করে মঙ্গলবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে আসামী ফয়সাল। খুনের এ ঘটনা নিবিড়ভাবে তদন্ত করা হচ্ছে এবং লাশ উদ্ধারের ব্যাপারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে বলে ওসি জিয়াউর রহমান জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ