1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

প্রার্থীতা ফিরে পেলেন কবির উদ্দীন আহম্মেদ

  • প্রকাশের সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে
বেনাপোল প্রতিনিধি : আসন্ন ইউপি নির্বাচনে শার্শা সদর ইউনিয়নে প্রার্থীতা ফিরে পেলেন আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী কবির উদ্দীন আহম্মেদ তোতা সিনিয়র জেলা নির্বাচন অফিসার হুমায়ন কবির  আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন।  রোববার সকালে বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন কবির উদ্দীন তোতা। এর আগে গত ৪ নভেম্বর ঋণখেলাপির অভিযোগে চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন আহম্মেদের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং অফিসার। এরপর তিনি সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কাছে আপিল করলে তিনি তা মন্জুর করেন। এরই প্রেক্ষিতে তিনি প্রার্থীতা ফিরে পেলেন।



উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান জানান, বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয় থেকে ঋণখেলাপির সংক্রান্ত একটি পরিপত্র পাই। যার সুত্র নং- সিআইবি-৫(১)/২০২১-৪৫৭১। এতথ্যেও ভিত্তিতে তার প্রার্থীতা বাতিল করা হয়েছিলো এবং আপিল করার জন্য তাকে তিনদিন সময় দেওয়া হয়।তিনি সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কাছে আবেদনের মাধ্যামে তিনি প্রার্থীতা ফিরে পান।



প্রার্থীতা ফিরে পেয়ে কবির উদ্দীন আহম্মেদ জানান,আমি অত্যান্ত আনন্দের সহিত জানাচ্ছি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত শার্শার সদর ইউনিয়নে নৌকার মার্কার প্রার্থী হয়ে মনোনয়ন পত্র জমা দেই।এর পরে যাচাই বাছায়ের দিনে ঋণখেলাপির কারন দেখিয়ে আমার মনোনয়ন বাতিল করে উপজলা নির্বাচন অফিসার। পরবর্তিতে আমি আমার প্রার্থীতা ফিরে পেতে সিনিয়র জেলা নির্বাচন অফিসার বরাবর আপিল করলে তিনি তা মন্জুর করেন। প্রার্থীতা ফিরে পেয়ে ফের প্রচারনা করার  ঘোষনা দেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ