1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

দেবহাটায় মুক্তিযোদ্ধাদের আবাসন প্রকল্পের দাখিলকৃত দরপত্রের লটারী

  • প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৯৩ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় ২০২১-২২ অর্থবছরে প্রায় সাড়ে ১৩ লাখ টাকা করে মোট ১ কোটি ৪৭ লাখ ৭৯ হাজার টাকা সরকারি বরাদ্দে আবাসন প্রকল্পের মাধ্যমে বাসস্থান পাচ্ছেন ১১ জন অসচ্ছল বীর মুক্তিযোদ্ধার পরিবার। বর্তমান সরকার গৃহীত অন্যতম প্রশংসনীয় এ প্রকল্পটি বাস্তবায়নে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করেছে দেবহাটা উপজেলা প্রশাসন। বুধবার বেলা ১২টায় ওই প্রকল্পের দাখিলকৃত দরপত্রের লটারী অনুষ্ঠিত হয়েছে।



এর আগে গত মাসের প্রথমদিকে প্রকল্পটি বাস্তবায়নে আগ্রহী ঠিকাদারী প্রতিষ্ঠানের দরপত্র আহ্বান করে বিজ্ঞপ্তি প্রকাশ করেন নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। যার প্রেক্ষিতে জেলা ও জেলার বাইরের ৮৭টি ঠিকাদারী প্রতিষ্ঠান দরপত্র দাখিল করেন। দরপত্র দাখিলকারীদের মধ্যে বিভিন্ন ত্রুটি জনিত কারতে তিনটি প্রতিষ্ঠানের দরপত্র বাতিল ঘোষনা করা হয় এবং বাকি প্রতিষ্ঠান গুলোর মধ্য থেকে ঠিকাদার নির্বাচনে লটারী সম্পন্ন হয়।



লটারীতে তালার মেসার্স এসকে ব্রাদার্স নামের ঠিকাদারী প্রতিষ্ঠানটি প্রথম, মেসার্স আকবর কনষ্ট্রাকশন দ্বিতীয় এবং সাতক্ষীরার কাটিয়া এলাকার বিদ্যুত ট্রেডার্স তৃতীয় অবস্থানে নির্বাচিত হন। এসময় উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ইয়াছিন আলী, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার, ঠিকাদার শেখ মারুফ হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



কুলিয়া গুরুগ্রামের বীর মুক্তিযোদ্ধা বিনয় কুমার ঘোষ, উত্তর পারুলিয়ার এছাক আলী, মাঝ পারুলিয়ার খতিব তরফদার, গোপাখালির আব্দুর রশিদ সরদার, খলিশাখালির কাজল মিয়া, কামিনীবসূর ছফেদ আলী, ঘলঘলিয়ার বাবর আলী, দাদপুরের নজরুল ইসলাম, দেবহাটার আকবার আলী, পারুলিয়া খাসপাড়ার আব্দুল হামিদ গাজী ও দেবহাটার জাহান আলী গাজীর পরিবার এ প্রকল্পের আওতায় প্রত্যেকে প্রায় সাড়ে ১৩ লাখ টাকা বরাদ্দে সরকারি আবাসন পাবেন বলে প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ