1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

অভিষেক অনুষ্ঠানে মানুষের ভালোবাসায় সিক্ত হলেন সোলাদানা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী

  • প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : অভিষেক অনুষ্ঠানে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন পাইকগাছার সোলাদানা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী।



বুধবার বিকালে ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বরদের অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন সংগঠন, ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় চেয়ারম্যান ও মেম্বরদের।



ইউপি সচিব আরিফ বিল্লাহ’র সভাপতিত্বে ও আওয়ামী লীগনেতা পঞ্চানন সানা এবং যুবলীগনেতা এমএম আজিজুল হাকিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার মোহসীনুর রহমান। সংবর্ধিত অতিথি ছিলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী, ইউপি সদস্য নাছিমা বেগম, আসমা বেগম, নাছিমা বেগম, আজিজুর রহমান লাভলু, আবুল কালাম আজাদ, শেখর কুমার ঢালী, আবু সাঈদ মোল্লা, শফিকুল ইসলাম গাজী, পীযুষ কান্তি মন্ডল, আবু বক্কর সিদ্দিক, আব্দুল্লাহ আল-মামুন ও প্রবীর কুমার গোলদার।



বক্তব্য রাখেন, আব্দুর রউফ বিশ্বাস, বিএম আরেফিন আলী, জাহাঙ্গীর গোলদার, এসএম শাহবুদ্দীন শাহীন, ছায়েদ আলী মোড়ল কালাই, বিমল কৃষ্ণ সরকার, রবীন্দ্রনাথ রায়, সালমান শেখ, শিবুপদ মন্ডল, মোহাম্মদ আলী ও রমজান সরদার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ