1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

সাবেক চেয়ারম্যান রেজাউল করিমের মনোনয়ন দাখিল

  • প্রকাশের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৭৩ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি : দেবহাটার নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম। সোমবার উপজেলা শিক্ষা অফিসার শাহজাহানের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন তিনি।



একসময়ের তুখোঁড় বিএনপি নেতা ও নওয়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল করিমের বেশ জনপ্রিয়তা ও গ্রহনযোগ্যতা রয়েছে দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ মানুষের কাছে। ফলে তিনি প্রার্থীতা ঘোষনা দিয়ে মনোনয়নপত্র দাখিল করায় সেখানকার নির্বাচনী হিসেব নিকাশে নতুন সমীকরণ দেখা দিয়েছে। এরআগে নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে রেজাউল করিম সুষ্পষ্ট কোন বক্তব্য না দেয়ায় অনেকটাই প্রতিদ্বন্দীহীন ভাবে এগিয়ে ছিলেন ওই ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন সাহেব আলী।



কিন্তু সোমবার রেজাউল করিম মনোনয়ন জমা দেয়ার পর থেকে সরগরম হয়ে উঠেছে ওই ইউনিয়নের নির্বাচনী পরিবেশ। মনোনয়ন দাখিল শেষে রেজাউল করিম সাংবাদিকদের বলেন, আমাকে নির্বাচন থেকে সরাতে ইতোমধ্যেই বিভিন্নভাবে হুমকি ধামকি দেয়া হচ্ছে। আমি ইতোমধ্যেই সাধারণ জনগন ও ভোটারদের সাথে গণসংযোগ, মতবিনিময় করছি। প্রতিদ্বন্দীদের রক্তচক্ষু উপেক্ষা করে তিনি নির্বাচনে অংশ নিবেন বলেও নিশ্চিত করেন রেজাউল করিম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ