1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

প্রচারণায় ব্যস্ত সখিপুরের চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম

  • প্রকাশের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১০৩ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি : নির্বাচন কমিশনের ঘোষিত তৃতীয় ধাপের তফশিল অনুযায়ী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেবহাটা উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের নির্বাচন। আসন্ন নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যেই স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা এবং মনোনয়নপত্র জমা দিয়ে প্রচার প্রচারণা, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় অব্যহত রেখেছেন সাতক্ষীরা জেলা কাঁকড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক, তরুন সমাজসেবক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। ধর্ম-বর্ণ নির্বিশেষে উপজেলার আবাল, বৃদ্ধ, বনিতা সহ সকল শ্রেনি পেশার মানুষের আস্থাভাজন সাইফুল ইসলাম চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতায় অংশ নেয়ায় অনেকটাই পাল্টেছে সখিপুর ইউপি নির্বাচনের সমীকরণ।



প্রতিদিন সকাল থেকে রাত অবদি ইউনিয়নের প্রত্যেকটি অলি গলি রীতিমতো চষে বেড়াচ্ছেন সাইফুল ইসলাম ও তার কর্মী সমর্থকরা। হাটবাজার, পাড়া-মহল্লা এমনকি বাড়ি বাড়ি গিয়েও সাধারণ মানুষের সাথে করছেন গণসংযোগ, মতবিনিময়; দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট চাইছেন ভোটারদের কাছে। সোমবার সকালে সখিপুর বাজার এলাকায় গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম বলেন, সাধারণ জনগন ও ভোটারদের ওপর আমার আস্থা রয়েছে।



সেই আস্থা নিয়ে সকলের আহ্বানে সাড়া দিয়ে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি কারো সমালোচনা করবো না। জনগনের পক্ষ থেকে প্রশাসনের কাছে শুধু একটাই দাবি, তা হল সুষ্ঠ নির্বাচন। কে ভাল, আর কে মন্দ তার রায় ২৮ নভেম্বর আশাকরি মানুষ ব্যালটের মাধ্যমে দিবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ