1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

আছাদুল হক ও প্রাননাথ দাশের মনোনয়ন দাখিল

  • প্রকাশের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১৩২ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি: দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হয়েও কুলিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দীতায় অংশ নিচ্ছেন পাঁচবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছাদুল হক এবং জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বাবু প্রাননাথ দাশ।



সোমবার দুপুরে দেবহাটা উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাসের কার্যালয়ে নিজেদের প্রার্থীতার মনোনয়নপত্র জমা দেয়ার মধ্য দিয়ে গণমাধ্যমকর্মীদের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন বর্ষিয়ান রাজনীতিবিদ আছাদুল হক ও প্রাননাথ দাশ। তাদের মধ্যে দাখিলকৃত মনোনয়ন পত্রে সাবেক চেয়ারম্যান আছাদুল হক ঘোড়া এবং প্রাননাথ দাশ আনারস প্রতিক পেতে ইচ্ছাপোষন করেছেন। মনোনয়নপত্র জমা দেয়ার পর একসাথে ফটোসেশনও করেন এ দুই প্রার্থী।



এসময় আছাদুল হক ও প্রাননাথ দাশ বলেন, আমরা দলীয় মনোনয়ন বঞ্চিত হলেও ইউনিয়নের সর্বস্তরের মানুষ ও সাধারণ ভোটারদের প্রতি আমাদের অগাধ আস্থা ও বিশ্বাস রয়েছে। আমরা প্রতিহিংসা পরায়ন নই কিংবা হানাহানির রাজনীতিতে বিশ্বাসী নই। প্রশাসনের কাছে আমাদের দাবী শুধু সুষ্ঠ নির্বাচনের। জনগন ব্যালটের মাধ্যমে যে রায় দিবে, আমরা তা সাদরে গ্রহন করবো।



অন্যদিকে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার পর্যন্ত মনোনয়ন পত্র জমা দেয়া এবং ১১ নভেম্বর পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ পাবেন প্রার্থীরা। ১২ নভেম্বর চেয়ারম্যান পদের দলীয় প্রার্থী ব্যাতীত অন্যান্য চেয়ারম্যান ও মেম্বর প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ