1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

নরসিংদীতে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ: নিহত-১

  • প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক কাভার্ড ভ্যানের চালক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন বাসটির অন্তত ১০ যাত্রী। রোববার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নীলকুঠি বাসস্ট্যান্ড এলাকায় এই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।



দুর্ঘটনায় নিহত ওই কাভার্ড ভ্যান চালকের নাম আশিকুর রহমান (৩০)। তিনি বরিশালের গৌরনদী উপজেলার বংকুড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তিনি প্রাণ-আরএফএল গ্রুপের একটি কাভার্ড ভ্যানের নিয়মিত চালক। হবিগঞ্জ থেকে ওই কাভার্ড ভ্যানটি চালিয়ে তিনি নরসিংদীর পলাশের ঘোড়াশালে ফিরছিলেন।



ভৈরব হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাস ঢাকা-সিলেট মহাসড়ক ধরে সিলেটের দিকে যাচ্ছিল। অন্যদিকে হবিগঞ্জের প্রাণ-আরএফএল গ্রুপের কারখানা থেকে পন্য বোঝাই করে নরসিংদীর পলাশের ঘোড়াশালে ফিরছিল কাভার্ড ভ্যানটি। সকাল ১০টার দিকে রায়পুরার নীলকুঠি বাসস্ট্যান্ড অতিক্রমের সময় ওই বাস ও কাভার্ড ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুটো গাড়িরই সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এই দুর্ঘটনায় বাস-কাভার্ড ভানের দুইজন চালকসহ মোট ১১ জন আহত হন।



এ সময় গুরতর আহত কাভার্ড ভ্যানের চালককে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের জররি বিভাগে পাঠান স্থানীয়রা। হাসপাতালে নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। পরে হাসপাতালটির জররি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. আবদুল বাকী তাকে মৃত ঘোষণা করেন।



নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ আমীরল হক জানান, ওই কাভার্ড ভ্যান চালককে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়। তাঁর লাশ এই হাসপাতালেরই মর্গে পাঠানো হয়েছে।



ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বি‌ভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছিল। তাদের মধ্যে দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যানটির চালক হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। আমরা তাঁর স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ