1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

মাদক সেবনে বাঁধা দেয়ায় বড় ভাইকে মাথা ফাটাল ছোট ভাই

  • প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় মাদক সেবনে বাঁধা দেয়ায় মোস্তাফিজুর রহমান (২৫) নামের এক আপন বড়ভাইকে পিটিয়ে জখম করেছে মাদকাসক্ত ছোটভাই মেহেদী হাসান (২১)। আহত মোস্তাফিজুর রহমান দক্ষিন পারুলিয়া গ্রামের আলফার উদ্দীন মোল্যার ছেলে।



বুধবার দুপুর আড়াইটার দিকে এ মারপিটের ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় মোস্তাফিজুর রহমানের স্বজনরা প্রথমে তাকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মোস্তাফিজুরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন মোস্তাফিজুর।



আহতের বাবা আলফার উদ্দীন মোল্যা জানান, দীর্ঘদিন ধরে তার ছোট ভাই আলিম মোল্যা ওরফে বাচা আলিমের ছত্রছায়ায় থেকে তার ছোট ছেলে মেহেদী হাসান মাদক সেবনে আসক্ত হয়ে পড়ে। দিনের পর দিন মাদক সেবন করে বাড়ীতে অশান্তি সৃষ্টি করতো মেহেদী। এতে বড় ছেলে মোস্তাফিজুর রহমান বাঁধা হয়ে দাঁড়ালে বুধবার দুপুরে তার ছোট ভাই বাচা আলিম ও ছোট ছেলে মেহেদী হাসান মিলে বড় ছেলে মোস্তাফিজুর রহমানকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।



পর স্থানীয়দের সহায়তায় মোস্তাফিজুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তারা। কিন্তু মোস্তাফিজুরের শারিরীক অবস্থা ক্রমশ অবনতি হতে থাকলে বিকেলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ