1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে
ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শার্শা ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতীক পাওয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক চেয়ারম্যান কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দিলেন শার্শাবাসী। মঙ্গলবার(২৬ অক্টোবর) দুপুরে শার্শা অবস্থিত তার নিজস্ব কার্যালয়ে এই সংবর্ধনার দেন এলাকার শতশত নেতাকর্মীরা।



এর আগে কবির উদ্দীন তোতা নৌকা প্রতীক নিয়ে সকালে ঢাকা থেকে শার্শায় পৌছালে তাকে সংবর্ধনা দিতে স্থানীয় আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারন মানুষের ঢল নামে। এ সময় সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন তোতা বলেন,  দলীয় মনোনয়ন পেয়ে আমি অত্যন্ত খুশি। দলীয় প্রতীকে নির্বাচন করার সুযোগ দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি চির কৃতজ্ঞ। সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার জয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।



এ প্রতীক জননেত্রী শেখ হাসিনার প্রতীক। সর্বোচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত আওয়ামীলীগের সকল নেতাকর্মীর প্রতীক নৌকা। দেশ স্বাধীনের পর এ প্রতীক দেশবাসীর উন্নয়নের প্রতীক হিসেবে চিহ্নিত হয়েছে। এ নির্বাচনে শার্শা উপজেলাবাসী তথা ভোটারেরা বরাবরের মতো নৌকা প্রতীককেই নির্বাচিত করবে বলে তিনি অশাবাদ ব্যাক্ত করেন।



এসময় উপস্হিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রুহুল কুদ্দুস, শামছুর রহমান, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সিফাদত হোসেন, গ্রাম কমিটির সদস্য হাজ্বী ইবরাহীম, খাইরুল ইসলাম,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা গয়না, ৩ নং ওর্য়াড ইউপি সদস্য সিরাজুল ইসলাম,৬ নং ওয়ার্ড ইউপি সদস্য রফিকুল ইসলাম সহ প্রত্যেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ