1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

দেবহাটায় মাদক বিরোধী সাইকেল র‌্যালী অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৮৬ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি: ‘মাদক মুক্ত সমাজ গড়ি, জীবনকে ধন্য করি’- শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে দেবহাটার পারুলিয়াতে এবারও অনুষ্ঠিত হয়েছে মাদক বিরোধী সাইকেল র‌্যালী।



পারুলিয়ার স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার মিশনের আয়োজনে সোমবার সকাল ১০টায় উপজেলার পুষ্পকাটি থেকে সাইকেল র‌্যালিটি শুরু হয়ে কুলিয়া, পারুলিয়া, সখিপুর, দেবহাটা সদর এবং নওয়াপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে ফের পারুলিয়াতে এসে শেষ হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাইকেল র‌্যালিটির উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম।



এসময় বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, যুবলীগ সভাপতি মিজানুর রহমান মিন্নুর, আ.লীগ নেতা হাজী রফিকুল ইসলাম, কুলিয়ার চেয়ারম্যান প্রার্থী প্রাননাথ দাশ, ফেয়ার মিশনের পরিচালক আব্দুল কাদের মহিউদ্দীন প্রমুখ।



সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ প্রমুখ। মাদক বিরোধী এ সাইকেল র‌্যালিটিতে প্রায় ৫ শত সাইক্লিষ্ট স্বতষ্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ