1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

জেলা প্রশাসকের সাথে সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের সৌজন্য সাক্ষাৎ

  • প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি : সাইবার সচেতনতা বৃদ্ধি ও অপরাধ রুখতে নবগঠিত স্বেচ্ছাসেবী সংগঠন সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের সদস্যরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।



রবিবার (২৪ অক্টোবর) বেলা ১.৩০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের প্রতিষ্ঠাতা ও টিম লিডার শেখ মাহবুবুল হকের নেতৃত্বে এসময় টিমের সদস্য মো. ঈদরিস হোসেন, মো. ইনামুল হাসান ও শুভ মিত্র উপস্থিত ছিলেন। এসময় জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সাইবার সচেতনতায় করণীয় সম্পর্কে আলোচনা করা হয় এবং নবগঠিত সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের কার্যক্রম জেলা প্রশাসককে অবহিত করা হয়।



জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির তরুণদের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং মাঠ পর্যায়ে কার্যক্রম পলিচালনার জন্য সবধরনের সহযোগিতার আশ্বাস দেন। শিক্ষার্থীরা যেন সাইবার অপরাধে জড়িয়ে না পড়ে এবং সাইবার অপরাধের শিকার না হয় সেজন্য সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের সাথে জেলা শিক্ষা অফিসের সমন্বয় করা হবে বলেও তিনি জানান।



উল্লেখ্য, বাংলাদেশে অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে সাইবার অপরাধ বাড়ছে৷ জুয়া, পর্নোগ্রাফি ও মানব পাচার, সাইবার বুলিং কিছুই বাদ যাচ্ছে না৷ সবচেয়ে বড় আশঙ্কার বিষয়, এতে জড়িয়ে পড়ছে কিশোর-তরুণরা৷

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ