1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

স্কুল ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে প্রেমিক আটক

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১২১ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকা স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন ও প্রেমিককে আটক করেছে। থানা পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার নোয়াকাটি গ্রামের সপ্তম শ্রেণি পড়–য়া স্কুল ছাত্রীর সাথে সাতক্ষীরা জেলার তালা উপজেলার শিবপুর গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র সৈকত এর প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে।



প্রেমজ এ সম্পর্কের সুত্রধরে পিতা-মাতা বাড়ীতে না থাকার সুযোগে সৈকত শুক্রবার রাত ১২টার দিকে স্কুল ছাত্রীর বাড়ীতে গিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে সৈকতকে আটক করে পুলিশে দেয়। পরে এ ঘটনায় ভিকটিমের চাচা বাদী হয়ে সৈকতকে আসামী করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।



এ ব্যাপারে থানার ওসি জিয়াউর রহমান জানান, মেয়েটির বাবা একজন ক্যান্সার রোগী। বর্তমানে তিনি এলাকার বাইরে চিকিৎসাধীন রয়েছে। এ সুযোগ নেয় সৈকত। এ ঘটনায় সৈকতকে আটক করে আদালতে পাঠানো হয়েছে এবং ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলে ওসি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ