1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৯৬ বার পড়া হয়েছে
বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে নৌকার মনোনয়ন পেয়ে প্রতিপক্ষের কর্মিদের উপর হামলার ঘটনা ঘটেছে।এতে ইউপি সদস্যসহ অনর্ন্ত ২০ জন আহত হয়েছে। গুরুতর ২ জনকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার গোগার বাজারে এ হামলার ঘটনাটি ঘটে।



আহতরা হলেন, আলী হোসেন (৫৩), সিরাজুল ইসলাম( ৫০), শাহ আলম (৪২),ইউপি সদস্য বাবুল আক্তার (৪৫), ইউপি সদস্য লিয়াকত (৩৮), তরিকুল  ইসলাম (৩৫),আবুল কাশেম (৩২),আহম্মাদ আলী (৪৫),মাহাবুর (৩৮),মোজাম (৩৭), ইমরান (৩৯) শহিদুল (৩৬) ও শিমুল হোসেন সহ আরো অনেকে। এদের মধ্যে রানা ও আলী হোসেনের অবস্হা আশাঙ্কাজনক।



প্রত্যাক্ষদর্শির সুত্রে জানা গেছে, আগামী ২৮ শে নভেম্বর শার্শা উপজেলা ইউপি নির্বাচনের তারিখ ঘোষনা করেছে ইসি। আসন্ন এ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শার্শার গোগা ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশি ছিলেন বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ ও ইউপি সদস্য তবিবার রহমান। শুক্রুবার সন্ধায় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড গোগা ইউপিতে নৌকা প্রতিক আব্দুর রশিদকে ঘোষনা দেয়। পরের দিন অপর মনোনয়ন প্রত্যাশি তবিবার মেম্বার নৌকা না পেয়ে ঢাকা থেকে বাসার উদ্দেশ্যে রওনা হয়। এসময় নেতা কর্মিরা তাকে আনতে বাগআঁচড়ায় উদ্দেশ্য রওনা হলে ঘটনার দিন গোগা বাজারে পৌছালে বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদের ছেলে সম্রাট, সুমন , জসিম ও সান্টুর নেতৃত্বে একদল বাহিনী তাদের উপর আতর্কিত হামলা চালায়।এসময় তারা হকিস্টিক, রামদা ও লাটিসোটা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।



পরে স্হানীয়রা আহতদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এতে দু’জনার অবস্থা আশাঙ্কাজনক হওয়াই তাদেরকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে সেখানকার কর্মরত চিকিৎসক।



এ ব্যাপারে গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি এখন ঢাকা আছি। মারামারির ঘটনাটি আমি শুনেছি, মূলত তবিবর মেম্বারের লোকজন আমার লোকের সাথে তর্কের কারনে গন্ডগোল বাধে। এতে দুপক্ষের লোকজনই আহত হয়েছে। আমি থানায় ফোন দিয়ে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি শান্ত আছে। আমি এলাকায় এসে বিষয়টি মিমাংসার চেষ্টা করবো।



এ বিষয়ে শার্শা থানার ওসি বদরুল আলমের কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা হামলার ঘটনাটি শুনেছি এবং শোনার পর ঐ স্থানে আমাদের টিম সকাল থেকেই ঘটনার তদন্ত করছে। তবে এ বিষয়ে থানায় এখনো কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ