1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

মাদ্রাসাতুস সুফফা’তে শিক্ষক ও শিক্ষার্থীদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ও ঔষধ প্রদান

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : এক্স স্টুডেন্ট এসোসিয়েশন অফ সাতক্ষীরা গর্ভমেন্ট হাইস্কুলের উদ্যোগে দ্বিতীয় দিনের মত মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও ছাত্র ছাত্রীদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ও ঔষধ প্রদান করা হয়েছে। রবিবার (২৩ অক্টোবর) সরকারি কলেজ রোড সংলগ্ন “মাদ্রাসাতুস সুফফা’তে প্রতিষ্ঠানের প্রায় ৩৫ জন শিক্ষক এবং শিক্ষার্থীকে এ বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।



চিকিৎসা সেবা প্রদান করেন সাতক্ষীরা সরকারী উচ্চ বিদ্যালয়ের ২০০৭ ব্যাচের প্রাক্তণ ছাত্র ও ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ডা. মো. শফিউর রহমান এম.বি.বি.এস।



দ্বিতীয় দিনের মত মাদ্রাসাতুস সুফফা’তে মাদ্রাসার শিক্ষক ও ছাত্র- ছাত্রীদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ও ঔষধ প্রদান করা হয়। বিনামূল্যে চিকিৎসা সেবার ঔষধ দিয়ে সহযোগিতা করেছেন এক্স স্টুডেন্ট গর্ভমেন্ট হাইস্কুলের ২০০৬ ব্যাচের শিক্ষার্থী তানজিম কালাম তমাল’র তুফান ফার্মেসী। এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসাতুস সুফফা’র পরিচালনা কমিটির সহ- সভাপতি ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব শেখ আজহার হোসেন, ফরহাদ হোসেন বাবু, এক্স স্টুডেন্ট এসোসিয়েশন অফ সাতক্ষীরা গর্ভমেন্ট হাইস্কুলের ১৯৯৪ ব্যাচের শিক্ষার্থী ও সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি’র সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান রাসেল, ১৯৯৪ ব্যাচের শিক্ষার্থী মো আব্দুল্লাহ, ১৯৯৬ ব্যাচের শিক্ষার্থী মেহেদী ইসলাম রনি, ১৯৯৭ ব্যাচের শিক্ষার্থী আহসানুস সালেহিন ইভন, ২০০৭ ব্যাচের শিক্ষার্থী শেখ সোহান আহমেদ, ২০১২ ব্যাচের শিক্ষার্থী মীর জাভেদ জিতু, ২০১৩ ব্যাচের শিক্ষার্থী মোস্তফা আরাফাত ইসলাম ও ২০১৬ ব্যাচের শিক্ষার্থী আব্দুল্লাহ আল- মামুন প্রমুখ।



অনুষ্ঠানে এক্স স্টুডেন্ট এসোসিয়েশন অফ সাতক্ষীরা গর্ভমেন্ট হাইস্কুলের পক্ষ থেকে মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও ছাত্র ছাত্রীদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ও ঔষধ প্রদান কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দেওয়া হয়। এসময় এক্স স্টুডেন্ট এসোসিয়েশন অফ সাতক্ষীরা গর্ভমেন্ট হাইস্কুলের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ