1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

আ.লীগ প্রার্থীর নির্বাচনী জনসভা

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৮৭ বার পড়া হয়েছে

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি : উন্নয়নের বার্তা নিয়ে বেনাপোলের ২ং ঘিবা এলাকায় নির্বাচনী জনসভা করেছেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান।আজ (২৩ অক্টোবর) শনিবার বিকেলে ২নং ঘিবা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং ৩নং বাহাদুরপুর ইউনিয়ান আওয়ামীলীগের আয়োজনে ঘিবা দারুল উলুম দাখিল মাদ্রসার ঈদগাহ প্রাঙ্গণে এই জনসভা অনুষ্ঠিত হয়। এই জনসভায় কয়েক গ্রামের নারী ও পুরুষের উপস্থিতিতে জনসভা এক জনসমুদ্রে পরিণত হয়।



৩নং বাহাদুরপুর ইউনিয়ান আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইউনুছ আলীর সভাপতিত্বে ও ৩নং বাহাদুরপুর ইউনিয়ান আওয়ামীলীগের প্রচার সম্পাদক সম্পাদক মোঃ তরিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মোঃ মফিজুর রহমান।



এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক, ৩নং বাহাদুরপুর ইউনিয়ান আওয়ামীলীগ, মোঃ বাদশা মল্লিক, ৩নং বাহাদুরপুর ইউনিয়ান আওয়ামীলীগ নেতা, মোঃ আব্দুর রহমান তিতাস, সাধারণ সম্পাদক, ৩নং বাহাদুরপুর ইউনিয়ান আওয়ামী যুবলীগ, সার্বিক সহযোগীয় ছিলেন, মোরশেদ আলী, সাধারণ সম্পাদক, ২নং ঘিবা ওয়ার্ড আওয়ামীলীগ।



এসময় মফিজুর রহমান বলেন, আওয়ামীলীগের সংগঠন একটি বৃহৎ বটবৃক্ষের মতো। যার শীতল ছায়ায় আজ বাংলাদেশের মানুষেরা প্রাণ জুড়াচ্ছে। দেশের সকল স্তরে উন্নয়ন হচ্ছে। তাই, দেশের উন্নয়নে সবাইকে আওয়ামীলীগের সাথেই থাকতে হবে। তিনি আরো বলেন, আমি প্রত্যাশা করেছিলাম হয়ত দলীয় নমিনেশন পাব কিন্তু পায়নি। এজন্য আমি দলের প্রতি শ্রদ্ধাশীল হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবো। এসময় তিনি আগামী ২৮ নভেম্বর-২০২১ অনুষ্ঠিত বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভোট প্রার্থনা করেন।



এসময় তিনি স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনের সুস্থতা কামনা করে বলেন, দেশ উন্নয়নে যেমন আওয়ামীলীগের কোন বিকল্প নেই, তেমনি শার্শা উপজেলার পল্লী উন্নয়নে শেখ আফিল উদ্দিন এমপির তুলনা নেই। তিনি, আওয়ামীলীগ দেশ পরিচালনার এক যুগ ধরে শার্শার সকল অসহায়, দিনমজুর গরীব দুখী মানুষের পাশে থেকে তৃর্ণমূল আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনকে সুসংগঠিত করে উন্নয়ন করে চলেছেন। যার সততা ও কর্মদক্ষতা শার্শাবাসীকে ডিজিটাল উপজেলায় পরিণত করে চলেছেন, ঠিক তেমনি এই অবহেলিত ২নং ঘিবা ওয়ার্ডও উন্নয়নের সর্বচ্ছো ছোয়া লাগবে ইনশাল্লাহ।



উক্ত নির্বাচনী জনসভায় বক্তারা বলেন, এর আগে তিন তিনবার মিজান চেয়ারম্যান নির্বাচন করে নির্বাচিত হয়েও এলাকায় তেমন কোন উন্নয়ন হয়নি। তিনি প্রতিবার নির্বাচন করেছেন আর বলেছেন এটাই আমার শেষ নির্বাচন কিন্তু তারপরও তিনি পুনরায় নির্বাচন করতে এসেছেন। আমরা চায় তিনি তার ভূল স্বীকার করে ৭ দিনের মধ্যে নির্বাচন প্রত্যাহার করে তিনি তার সর্বচ্ছো সম্মান বজায় রেখে মফিজুরের সাথে নির্বাচন করবেন।



উক্ত নির্বাচনী কর্মী সভায় উপস্থিত ছিলেন লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেন ভুঁইয়া, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ইউনুছ আলী মেম্বর, বকতিয়ার মেম্বার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মেম্বার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও মেম্বার শাহাজান আলী মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফারুখ হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক মেম্বার লিয়াকত আলী ভান্ডারী।



এসময় আরো উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আক্কাচ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান তিতাস, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বিশ্বাস, জুলহাস হোসেন, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম, সাগর আহমেদ সাকের আলী মেম্বর, ৮নং শাখারীপোতা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রকিব সরদার, সাধারণ সম্পাদক আমির হোসেন, যুবলীগের সভাপতি কামাল মোল্লা, সাধারণ সম্পাদক শামীমুর রহমান, ধান্যখোলা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আদম আলী, সাধারণ সম্পাদক হাসান আলী মেম্বর, যুবলীগের সভাপতি শফিয়ার রহমান, সাধারণ সম্পাদক ওমর ফারুখ ভোটার, যুবলীগ নেত্রী তন্নীসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ