1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন প্রার্থীরা

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : আগামী ১১-ই নভেম্বর সাতক্ষীরা সদর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে দলীয় নেতৃবৃন্দ ও কর্মী-সমর্থকদের উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্যরা। রবিবার (১৭ অক্টোবর) নির্বাচন অফিস কর্তৃক নির্ধারিত রিটানিং অফিসার সদর উপজেলার বিভিন্ন কার্যালয়ে নিজ নিজ মনোনয়নপত্র জমা দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্যরা। সাতক্ষীরা সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমানের নিকট মনোনয়ন পত্র জমা দেন নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী বল্লী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. বজলুর রহমান।



এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সহ সভাপতি ফারুক আহমেদ, বল্লী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান লাল্টু, আওয়ামী লীগ নেতা মো. শাহিদুল ইসলাম। অপরদিকে রিটার্নিং অফিসার সদর উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মো. হাসান সাজ্জাদ’র নিকট দলীয় মনোনয়নপত্র জমা দেন আগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান প্রার্থী সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মঈনুল ইসলাম। এসময় তার সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. মিজানুর রহমান মিজান, মীর তোফাজ্জেল হোসেন ও ইয়াকুব আলী প্রমুখ।



অপরদিকে রিটানিং অফিসার সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমানের নিকট আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র জমা দেন ভোমরা ইউপি চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম। এসময় তার সাথে উপস্থিত ছিলেন ভোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী আব্দুল গফুর, সাধারণ সম্পাদক মো. আনারুল ইসলাম গাজী, শাহিনুর রহমান, আশরাফুল ইসলাম বাবু, মন্টু ইসলাম ও কওছার আলি প্রমুখ। এসময় সদর উপজেলা প্রাঙ্গণে মনোনয়নপত্র জমাদান কালে দলীয় নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ