1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

পাইকগাছায় সরকারি জায়গা দখল করে বালু ভরাট

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৮৮ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় সরকারি জায়গা জবর দখল পূর্বক বালু ভরাট করার অভিযোগ উঠেছে। ঘটনাস্থল পরিদর্শন করে কাজ বন্ধ করে দিয়েছে পানি উন্নয়ন বোর্ড।



সোমবার সকালে বৈরী আবহাওয়ার মধ্যে স্মরণখালী এলাকার ত্রিনাথ বাছাড় নামে জনৈক ব্যক্তি পাইপ লাইনের মাধ্যমে শিববাটী ও কাটাখালীর মধ্যবর্তী স্মরণখালী মৌজায় পানি উন্নয়ন বোর্ডের সরকারি জায়গা দখল পূর্বক বালু ভরাট করতে থাকে। পরে খবর পেয়ে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে কাজ বন্ধ করে দেয়।



এ ব্যাপারে লস্কর ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন জানান, সরকারি জায়গা জবর দখল করা একটি অপরাধ। বিশেষ করে সরকারি জায়গায় অবৈধভাবে স্থাপনা গড়ে তোলার ব্যাপারে প্রধানমন্ত্রীর কঠোর হুশিয়ারী রয়েছে। বৈরী আবহাওয়ার মধ্যে যে বা যারা এ ধরণের কাজ করছে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া উচিত।



পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী রাজু হাওলাদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে কাজ বন্ধ করে দেওয়া হয়েছে এবং ৩ দিনের মধ্যে ভরাটকৃত বালু সরিয়ে নেওয়ার জন্য লিখিত ভাবে নোটিশ প্রদান করা হয়েছে। নির্দিষ্ট এ সময়ের মধ্যে বালু সরিয়ে না নিলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে পাউবো’র এ কর্মকর্তা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ