1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

প্রাইভেটকারের ধাক্কায় নিহত ১ : গাড়ি তল্লাশীতে ফেনসিডিল

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৯১ বার পড়া হয়েছে

তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: তালার (পাটকেলঘাটা-চুকনগর)হাইওয়ে পুলিশ সদস্য উত্তম দাসের ফেনসিডিল বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় আব্দুল গফুর মাহমুদ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আব্দুল গফুর (৬০) তালা উপজেলার মদনপুর গ্রামের নেহাল উদ্দিন মাহমুদের ছেলে ও ডিআইজি আলীম মাহমুদের চাচাতো ভাই।



ফেনসিডিল বহনকারী পুলিশ সদস্য কনস্টেবল নং ৯৯৭ উত্তম দাস (২৬) সাতক্ষীরা আদালতে দায়িত্বরত আছেন। প্রাইভেটকার চালক লুৎফর রহমান (২৫) সাতক্ষীরা সদর থানা এলাকার বাসিন্দা। এ ঘটনার পর ওই প্রাইভেটকার থেকে ফেনসিডিল সহ পুলিশের ওই কনস্টেবল উত্তম দাস(২৬) ও চালককে গ্রেফতার করেছে পুলিশ।



হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,শুক্রবার দুপুরে উপজেলার মদনপুর বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন গফুর মাহমুদ ।
সে সময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা দ্রুতগতির খুলনাগামী ঢাকা মেট্রো ১২-৪৬৫৫ নম্বরের প্রাইভেটকারটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মারাত্মক ভাবে আহত হন গফুর মাহমুদ। প্রাইভেটকারটিও দুমড়ে মুচড়ে যায়। দূঘর্টনার কারনে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রাখে।



খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এবং আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রাইভেটকারটি তল্লাশি করে ছয় বোতল ফেনসিডিল, ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে হাইওয়ে পুলিশ। এদিকে আহত গফুর বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। শনিবার সকালে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান এ তথ্য নিশ্চিত করেছেন।



তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, প্রাইভেটকারে থাকা পুলিশ সদস্য উত্তম দাস ও প্রাইভেটকার চালক লুৎফর রহমানকে আটক করেছে হাইওয়ে পুলিশ। এ ঘটনায় হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মেহেদী হাসান তালা থানায় মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ