1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

তালায় সাংবাদিকের ঘেরে বিষ প্রয়োগে ৩ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে

তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: তালায় দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার জালালপুর ইউনিয়ন প্রতিনিধি সাংবাদিক মো. গোলাম রাব্বানীর মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করেছে দূর্বৃত্তরা। এঘটনায় তালা থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।



উপজেলার দোহার গ্রামের আতিয়ার সরদারের ছেলে সাংবাদিক গোলাম রাব্বানীজানান, বাড়ির পাশে মাগুরাডাঙ্গা গ্রামে গলাভাঙ্গা বাজারের পাশে তার মাছের ঘের ও মাছের কাটা রয়েছে। ঘেরে গলদা, বাগদ ও বিভিন্ন প্রজাতীর সাদা মাছ রয়েছে। প্রতিহিংসার বশঃবর্তি হয়ে মঙ্গলবার কোনও এক সময়ে দূর্বৃত্তরা ঘেরে বিষ প্রয়োগ করে। এদিন সন্ধ্যায় ঘেরে মাছ মরে ভেঁসে উঠলে বিষ প্রয়োগের বিষয়টি বোঝা যায়। একপর্যায়ে মৎস্য অফিসের পরামর্শে তৎক্ষনাত বিষ প্রতিরোধক ওষুদ প্রয়োগ করা সহ ঘেরের পানি বদল করার ব্যবস্থা করা হয়।



তারপরও রাত থেকে শুরু করে বুধবার সকাল পর্যন্ত চিংড়ি ও কার্প জাতীয় প্রায় ৩ লক্ষ টাকার মাছ মরে সাবাড় হয়ে যায়। এঘটনায় বুধবার দুপুরে তালা থানায় অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকার একটি কুচক্রীমহল প্রতিহিংসার জেরে বিষ প্রয়োগ করেছে বলে গোলাম রাব্বানী অভিযোগ করেছেন।



এব্যপারে তালা থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, ঘটনার এজাহার পেয়েছি। ঘটনার সর্বচ্চো গুরুত্ব দিয়ে তদন্ত করা হবে এবং দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ