1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে আলমসাধু চালক নিহত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় যাত্রীবাহী বাসের সাথে আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। উপজেলার নাভারণ কামারবাড়ি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।



দূর্ঘটনায় আলমসাধু চালক গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বাস চালক নিয়ন্ত্রন হারিয়ে আলমসাধুকে সামনাসামনি ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। আলমসাধু চালক সিরাজুল ইসলাম শার্শার উলাশী ইঊনিয়ানে সম্বন্ধকাটি গ্রামের ইসমাইলে ছেলে।



নাভারণ হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ, এ.এস.এম. আসাদউজ্জামান বলেন, বাগআঁচড়া থেকে ছেড়ে আসা নাভারণ মুখি বাস নাভারণ কামার বাড়ী মোড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি খালি আলমসাধুর চালকে সামনা সামনি ধাক্কা দেয়।



এতে সিরাজুল ইসলাম মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয়রা তাদেরক উদ্ধার করে বুরুজ বাগান স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ