1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরা পৌরসভার ০৯ নং ওয়ার্ডের অসহায় হিন্দু পরিবারের মাঝে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে প্রতি বছরের ন্যায় পৌর কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর’র ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৯অক্টোবর) বেলা ১২টায় শহরের টেনিস ক্লাব মাঠে পৌরসভার ০৯ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত পৌর কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর নিজ উদ্যোগে পৌরসভার ০৯ নং ওয়ার্ডের অসহায় হিন্দু পরিবারের মাঝে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।



এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মন্দির সমিতির উপদেষ্টা ডা. সুশান্ত ঘোষ, এ্যাড. তাপষ ব্যানার্জী, সম্ভু কুমার দে, তপন হালদার, প্রদীপ বসু, পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান বাবু, ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদ হাসান ও আরিফুর রহমান খান বাপ্পি প্রমুখ। পৌরসভার ০৯নং ওয়ার্ডের ৭৬ টি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ময়দা, চিনি ৫০০ ও ১টি স্যাভলন সাবানসহ ৭৬ বস্তা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পৌর কাউন্সিলর সাগর বলেন, ‘শারদীয় দুর্গোৎসব সবার মধ্যে সম্প্রতি ও সৌহাদ্যের বন্ধনকে আরো সুসংহত করার লক্ষ্যে আমি অসহায় মানুষের সাথে উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রতি বছর দূর্গা পূজায় ব্যাক্তিগত ভাবে অসহায় সনাতন ধর্মালম্বী পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করে থাকি। আমি মনে করি ধর্মীয় অনুষ্ঠানাদি মানুষের মাঝে পারস্পরিক সহমর্মিতা ও ঐক্য সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।



জনকল্যাণে কাজ করা একটি মহৎ কাজ। আমি এই মহৎ সেবা দিয়ে যাব যতদিন বেঁচে থাকি। অতিথি ও সুবিধাভোগীরা সাগর’র এই ব্যক্রিমধর্মী উদ্যোগকে স্বাগত জানান। এসময় উপস্থিত অতিথি ও সুবিধাভোগীরা পৌরসভার ০৯ ওয়ার্ডের কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগরকে দোয়া ও আর্শিবাদ করেন এবং তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ