1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

ব্যাচেলর ট্রিপের জন্য উড়ে গেলেন তারা

  • প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : সময়ের জনপ্রিয় নির্মাতাদের একজন কাজল আরেফিন অমি। গত ১৩ এপ্রিল শেষ হয় তার নির্মিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’। এরপর থেকে তার কাছে ভক্তদের দাবি ছিল ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে আসার। তবে সে বিষয়ে এখন পর্যন্ত স্পষ্ট কোনো ঘোষণা দেননি এই নির্মাতা।



কদিন আগে ঢাকা পোস্টের পক্ষ থেকে এই সিরিজের নতুন সিজনের অগ্রগতি প্রসঙ্গে জানতে চাইলে নির্মাতা অমি বলেন, “কয়েক দিন ধরেই আমি বাসায় বসে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে ভাবছি, লিখছি, আবার কাটাছেড়া করছি। সিজন থ্রির জন্য মানুষের এত ভালোবাসা, এত রেসপন্স পেয়েছি যে এটা নিয়ে আমাকে অনেক ভাবতে হচ্ছে। কারণ আগের সিজনগুলোর কারণে আমার কাছে মানুষের প্রত্যাশা তৈরি হয়েছে। সেই প্রত্যাশা মেটানোর জন্য আমাকে বেটার কিছু করতে হবে। এবং সেটাই হওয়া উচিত।”



‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’-এর আনুষ্ঠানিক ঘোষণার আগেই শনিবার পুরো টিমকে নিয়ে সিলেট উড়াল দিয়েছেন নির্মাতা অমি। ফেসবুকে সেই ছবি প্রকাশও করেছেন তিনি। ছবিতে নির্মাতা অমি ছাড়াও রয়েছেন অভিনেতা মারজুক রাসেল, মিশু সাব্বির, চাষী আলম, জিয়াউল হক পলাশ, শিমুল শর্মা, পাবেল, প্রযোজক মাসুদ হাসান প্রমুখ।



ছবির ক্যাপশনে অমি লিখেন, ‘ব্যাচেলর ট্রিপ’। অমি ছবিটি শেয়ার করা মাত্রই শুরু হয় কমেন্টের বন্যা। সেখানে কেউ রোকেয়াকে দেখাতে বলছেন, কেউ জানতে চাইছেন কোথায় যাচ্ছেন তারা, কেউ আবার দাবি জানিয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’ শুরুর।



তবে অমি জানিয়েছেন, কোনো শুটিংয়ের জন্য না। জাস্ট চিল করতেই ব্যাচেলর পয়েন্ট টিমের এ ট্যুর। তিনি বলেন, ‘গতকালই একটা কাজের শুটিং শেষ করলাম। আজ সবাই মিলে ব্যাচেলর ট্রিপ দিচ্ছি। সিলেট যাচ্ছি। সেখানে দুইদিন থাকব, সবাই মিলে ঘুরব। তারপর পরবর্তী কাজের পরিকল্পনা করব। ‘



নির্মাতা অমি আরও বলেছেন, ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরেও সিজন থ্রির চরিত্রগুলো থাকবে।  চরিত্রের তেমন পরিবর্তন হবে না। তবে গল্পের কারণে তাদের উপস্থিতি একটু বাড়তে বা কমতে পারে।’



তিনি জানান, এবারের সিজন নিয়ে তার বেশ কিছু পরিকল্পনা আছে। তার মধ্যে একটি হলো আনুষ্ঠানিকভাবে এটির ঘোষণা দেওয়া। তার আগে সব কিছু শেষ করে নিজেকে আরও কনফিডেন্ট করতে চান এই নির্মাতা। আর তখনি দিতে চান দর্শকের চাহিদায় তুঙ্গে থাকা এই নাটক নির্মাণের ঘোষণা!

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ