1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

নবাগত ইউএনও’র সাথে প্রাননাথ দাশের শুভেচ্ছা বিনিময়

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি: নবাগত দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন কুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী প্রাননাথ দাশ।



বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। উল্লেখ্য, আসন্ন কুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীতা ঘোষনা দিয়ে দীর্ঘদিন মাঠে রয়েছেন প্রাননাথ দাশ।



একইসাথে তার পরিচালিত একটি স্বেচ্ছাসেবক সংগঠনের পক্ষ থেকেও এলাকার মানুষের সেবা করে যাচ্ছেন তিনি। অব্যাহতভাবে করছেন গনসংযোগ ও নির্বাচনী সভা-সমাবেশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ