1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

হাসপাতালে চিকিৎসাধীন মা, দেখে ফেরার পথে নিহত হলো ছেলে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৯৬ বার পড়া হয়েছে

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: খুলনায় হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখে বাড়ি ফেরার পথে ডুমুরিয়ায় সড়ক দূঘর্টনায় নিহত হয়েছে তালার বিশিষ্ট ব্যবসায়ী ও খেলোয়াড় সৈয়দ তরিকুল ইসলাম। সে তালা উপজেলার বিশিষ্ট ঘের ব্যবসায়ী মৃত.সিরাজুল ইসলামের কনিষ্ঠ পুত্র।



জানা যায়,সোমবার (০৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে খুলনার ডুমুরিয়া উপজেলার নতুনরাস্তা এলাকায় মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। তালা সদরের মৃত. সৈয়দ সিরাজুল ইসলামের ছেলে সৈয়দ তরিকুল ইসলাম (৩৩) পেশা ব্যবসায়ী হলেও তিনি জনপ্রিয় খেলোয়াড় হিসেবেই পরিচিত ছিলেন।



মঙ্গলবার আসরবাদ তালা উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থান আটারই গ্রামে দাফন সম্পন্ন করা হয়েছে। তরিকুল ইসলামের ভাই সৈয়দ সোহেল জানান, খুলনার আবু নাসের হাসপাতালে মা রহিমা বেগম চিকিৎসাধীন রয়েছেন।ছোট ভাই তরিকুল ইসলাম মাকে দেখে মোটরসাইকেলযোগে খুলনা থেকে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সংঘটিত হয়। ঘটনাস্থলে তরিকুল মৃত্যুবরণ করেন।



ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুর রহমান জানান,ডুমুরিয়ার নতুন রাস্তা এলাকায় ট্রাকের সাথে নিহতর ব্যবহৃত মটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে সৈয়দ তরিকুল ইসলাম মারাত্মক ভাবে আহত হন।পরে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।মালবাহী ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে। এদিকে তার অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন তালা উপজেলা ক্রীড়া সংস্থা,তালা ক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক,সমাজিক,ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ