1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

ছেলে গ্রেফতার, শাহরুখ খানের দুঃসময়ে পাশে আছে বলিউড

  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান। সেখান থেকে ৩ অক্টোবর তাকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। ছেলের এ কাণ্ডে বলিউড বাদশার জীবনে নেমে এসেছে যেন বিপর্যয়। চারদিকে নানা রকম সমালোচনা তো আছেই, ইমেজ সংকটেও পড়েছেন তিনি। লিজেন্ডারি এ অভিনেতা ও প্রযোজকের দুঃসময়ে তার পাশে দাঁড়াচ্ছেন বলিউডের তারকারা।



ছেলে আরিয়ানের গ্রেফতারের পর আর পাঁচজন অভিভাবকের মতো চিন্তিত শাহরুখ খান ও গৌরীও। ইতিমধ্যে স্পেনে শুটিংয়ে যাওয়ার সিদ্ধান্ত স্থগিত করেছেন কিং খান। ছেলের ধরপাকড়ের কথা শোনার পর থেকেই উদ্বেগে গৌরী। এসময় রাতেই শাহরুখের বাড়িতে যান সালমান খান। বন্ধুর সঙ্গে দেখা করেন তিনি। অনেকক্ষণ ছিলেন। তবে কী কথা হয়েছে সে বিষয়ে কিছুই জানা যায়নি।



তার আগেই এ বিষয়ে মুখ খুলেছেন বলিউড তারকা সুনীল শেঠি। আরিয়ানের কথা মাথায় রেখে তিনি বলেন, ‘বাচ্চাটাকে শ্বাস নিতে দিন।’ সোমবার সকালে টুইট করেন পরিচালক হনসল মেহতা। একজন অভিভাবকের পক্ষে এটা খুবই বেদনাদায়ক মুহূর্ত, যখন তার সন্তানের জীবন সমস্যার মুখোমুখি হয়। টুইটারে তিনি হ্যাশট্যাগ দিয়ে জানান, শাহরুখের পাশে রয়েছেন।



এদিকে, টুইটারেও ট্রেন্ডিংয়ের শীর্ষে রয়েছে #WeStandWithSRK। বিপদের দিনে কিং খানের পাশে আছেন তার অনুরাগীরাও।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ