1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

বৃদ্ধকে পিঠমোড়া দিয়ে বেঁধে অলিখিত স্টাম্পে টিপসই নেয়ার অভিযোগ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের হরিনাগাড়ী গ্রামের মৃত জ্যোতিষ সরদারের পুত্র মহেন্দ্র সরদার (৬৫)কে বাড়িতে ডেকে নিয়ে পিঠমোড়া দিয়ে বেঁধে জোরকরে অলিখিত নন জুডিশিয়াল স্টাম্পের উপর টিপসই দিয়ে নেয়ার অভিযোগ উঠেছে একই গ্রামের আব্দুল আজিজ খোকন (৫৮),আবুল কালাম গাজী (৩৫) ও মোহাম্মদ আলী (৩০) এর বিরুদ্ধে।



অভিযোগ সূত্রে যানা যায়, মহেন্দ্র নাথ সরদার ও তার স্ত্রী সীতা বালা সরদারের নামীয় চিরস্থায়ী বন্দোবস্তকৃত রেজিস্ট্রি কবুলিয়াত দলিল সম্পত্তি। তারা স্বামী স্ত্রী ভূমিহীন হিসেবে সরকারি খাস সম্পত্তি বিগত ইংরেজি ০৪/০৭/১৯৯৩ তারিখে শ্যামনগর রেজিস্ট্রি অফিস হইতে বন্দোবস্ত ১০৬৫/৮৮-৮৯ নং মামলা মোতাবেক ৩৩২৯ নং রেজিস্ট্রি কবুলিয়াত দলিল অনুযায়ী .৯০ শতক সম্পত্তি শান্তিপূর্ণ ভাবে ভোগদখল করে আসছিলো।



কিন্তু উক্ত .৯০ শতক সম্পত্তির সরকারি ভাবে দলিল থাকার সত্বেও হরিনাগাড়ী গ্রামের পুটে সরদারের পুত্র জালাল উদ্দিন সরদার লোভের বশবর্তী হয়ে, গায়ের জোরে অন্যায় ভাবে .৩৮ শতক জমি জবরদখল করে খাচ্ছে।



জালাল উদ্দিন সরদার এর কাছ থেকে উক্ত জমি উদ্ধার করে দেয়ার নাম করে, আব্দুল আজিজ খোকন ও তার দুই পুত্র আবুল কালাম গাজী ও মোহাম্মদ আলী তাদের বাড়িতে মহেন্দ্র নাথ সরদারকে ডেকে নিয়ে অলিখিত স্টাম্পে টিপসই দিতে বলে কিন্তু টিপসই দিতে রাজি না হওয়ায়, তাকে পিঠমোড়া দিয়ে বেঁধে জীবন নাশের ভয় দেখিয়ে জোরকরে ০৩/০৮/২০২১ তারিখে অলিখিত স্টাম্পের উপর টিপসই দিয়ে নেয়। এবং তাকে তাড়িয়ে দেয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিয়ে চলেছে।



মহেন্দ্র নাথ সরদার তার সম্বল টুকু ফিরে পেতে প্রশাসন সহ সকলের কাছে আকুল আবেদন জানান। এছাড়াও তিনি প্রতিকার চেয়ে শ্যামনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও উপজেলার অফিসার ইনচার্জ, শ্যামনগর বরাবার আবেদন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ