1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

কলকাতা কাচ্চি বিরিয়ানির বিরুদ্ধে ভেজাল খাদ্য’র অভিযোগ: শিশুসহ ৬ জন হাসপাতালে ভর্তি

  • প্রকাশের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৪ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট: কলকাতা কাচ্চি বিরিয়ানির বিরুদ্ধে ভেজাল খাদ্য সরবরাহের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) হিউম্যান রাইটস্ এন্ড এনভায়রনমেন্টাল এ্যাকশন ডেভেলপমেন্ট (হেড) সংস্থার যুবদের উদ্যোগে খেজুরডাঙ্গা আরকে মাধ্যমিক বিদ্যালয়ে অপ্রাতিষ্ঠানিক সেক্টরের মালিক শ্রমিকদের নিয়ে একটি সংলাপের আয়োজন করা হয়।



উক্ত সংলাপে মোট ২২ জন মালিক-শ্রমিক এবং যুবসদস্য সহ হেড সংস্থার ২ জন কর্মকর্তা উপস্থিত ছিলেন। সেখানে যুবকরা শহরের মিনি মার্কেট অবস্থিত কলকাতা কাচ্চি বিরিয়ানি হাউজ থেকে ২২ প্যাকেট বিরিয়ানি ক্রয় করে।পরবর্তীতে ওই বিরিয়ানি খাওয়ার ফলে উপস্থিত ২২ জনেরই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। এবং এক শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সাতক্ষীরা শিশু হাসপাতালে ভর্তি করা হয়।



বর্তমানে ২২ জনের মধ্য আরো পাঁচজন আশঙ্কাজনক হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা আছে। বাকি সবাই পেটের পীড়া এবং জ্বরে ভুগছে। এবিষয়ে কলকাতা কাচ্চি বিরিয়ানির বিরুদ্ধে ভেজাল খাদ্য সরবরাহের অভিযোগে সাতক্ষীরা সদর ইউএনও ও সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন হেড সংস্থা’র নির্বাহী পরিচালক লুইস রানা গাইন।



এবিষয়ে সাতক্ষীরা সদর থানার ওসি দেলোয়ার হুসেন জানান লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এবিষয়ে সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসারের ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ