1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

পাইকগাছায় ভারী বর্ষণে রাস্তা-ঘাট প্লাবিত

  • প্রকাশের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৯ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় ভারী বর্ষণে রাস্তা-ঘাট সহ তলিয়ে গেছে নিম্নঅঞ্চল। মঙ্গলবার রাতভর ভারী বৃষ্টিপাতে এসব এলাকা তলিয়ে যায়। এর ফলে মারাত্মকভাবে ব্যাহত হয় স্বাভাবিক জীবনযাত্রা। বৈরী আবহাওয়ার প্রভাবে মঙ্গলবার ও বুধবার উপকূলীয় পাইকগাছায় ভারী বৃষ্টিপাত হয়। বিশেষ করে মঙ্গলবার রাতে স্বাভাবিকের চেয়ে অনেক বেশি ভারী বর্ষণ হয়।



এর ফলে পৌরসভার সরল, বান্দিকাটী, গোপালপুর, বাতিখালী ও শিববাটী সহ বিভিন্ন ইউনিয়নের অঞ্চল তলিয়ে যায়। এতে অনেক জায়গায় আমন ফলসের ক্ষেত অতিরিক্ত পানিতে তলিয়ে যায়। জলাবদ্ধতা দেখা দেয় বিভিন্ন এলাকায়। পৌরসভার অনেক ওয়ার্ডের সড়কে হাটু পানি জমে যায়। এতে চলাচলের ভোগান্তি সৃষ্টি হয় সাধারণ মানুষের। ভারী বর্ষণের কারণে কাজ করতে না পারায় দুর্ভোগে পড়েন খেটে খাওয়া মানুষ।



বান্দিকাটী গ্রামের দিনমজুর ইউনুস গোলদার জানান, প্রতিদিন কাজ করে জীবিকা নির্বাহ করতে হয়। ভারী বর্ষার কারণে গত ২/৩ দিন কাজ করতে পারিনি। পরিবার পরিজন নিয়ে এখন অনেকটাই দুর্ভোগে রয়েছি। ৫নং ওয়ার্ড সরল গ্রামের মোঃ বায়েজিদ গাজী জানান, মহিলা কলেজ সংলগ্ন ওয়ার্ডের বিভিন্ন রাস্তা ও মৎস্য ঘের পানিতে তলিয়ে গিয়ে চরম দুর্ভোগের সৃষ্টি হয়েছে।



৮নং ওয়ার্ড বাতিখালী গ্রামের পান্না রহমান জানান, ভারী বর্ষণে গাজী হ্যাচারী থেকে কবর খানা পর্যন্ত সড়ক ও আশপাশ এলাকায় হাটু পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। ফলে আমাদের স্বাভাবিক জীবনযাত্রা চরম ব্যাহত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ