1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

কুড়িগ্রামে বসত বাড়ী সহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মীভূত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে
আরিফুল ইসলাম জয় ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে একটি বসত বাড়ী সহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সোনাহাট সেতুর পূর্বপাড়ে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।



জানা গেছে, উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ছিটপাইকেরছড়া গ্রামের সোনাহাট সেতুর পূর্বপাড়ে মুনতাজ আলীর বাড়ীতে এ দূর্ঘটনা ঘটে। অগ্নিকান্ডে বসত বাড়ীর ৩টি ঘর ও ঘরে থাকা নগদ টাকা, আসবাবপত্র সহ অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়।



প্রতক্ষদর্শী মাইদুল, জুলহাস জানান, রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুন মুহুর্তেই চারিদিকে ছড়িয়ে পড়লে পাশ্ববর্তী নাগেশ্বরী উপজেলায় অবস্থিত ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।



নাগেশ্বরী ফায়ার সার্ভিসের সাব-ষ্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, রান্না ঘরের চুলার আগুন থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। অগ্নিকান্ডে আনুমানিক ৩ লক্ষ ২০ হাজার টাকার ক্ষতিগ্রস্থ মালামাল উদ্ধার করা হয়েছে এবং দেড় লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ