1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব এর বদলি জনিত বিদায় সংবর্ধনা

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : “যেতে নাহি দিব হায়, তবু যেতে দিতে হয়” কবিতার চরণের উদ্ধৃতি সামনে রেখে সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা পরিষদের সম্মেলন কক্ষে সাতক্ষীরা জেলা পরিষদের নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা এম.এম মাহমুদুর রহমানের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম।



এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আল-ফেরদাউস আলফা, ডালিম কুমার ঘরামী, এ্যাড. শাহনওয়াজ পারভীন মিলি, মাহফুজা সুলতানা রুবি, শেখ আমজাদ হোসেন, মো. মতিয়ার রহমান গাজী, মো. ওবায়দুর রহমান লাল্টু, মো. মনিরুল ইসলাম, এস.এম আসাদুর রহমান সেলিম, মাকসুদুর রহমান মুকুল, মো. মহিতুর রহমান, কাজী নজরুল ইসলাম ও জেলা পরিষদের সহকারি প্রকৌশলী আসিফ এহসান প্রমুখ। এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব এর বদলি জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয় এবং জেলা পরিষদের নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা এম.এম মাহমুদুর রহমানকে বরণ করা হয়। এসময় সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ