1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

শিগগির বিয়ে করতে যাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা!

  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : বলিউড পাড়ায় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানির প্রেমের রসায়ন নতুন কিছু নয়। বলতে গেলে তারা এক প্রকার খোলামেলাভাবেই প্রেম করে বেড়াচ্ছেন। লুকিয়ে প্রেম করার পক্ষেই না বি টাউনের এই লাভ বার্ড জুটি।

তাই তো তাদের প্রেমের সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যেও উৎসাহ তুঙ্গে। বলিউডের জনপ্রিয় এই জুটিকে সর্বশেষ ‘শেরশাহ’ সিনেমায় একসাথে জুটি বাঁধতে দেখা গেছে। অফ স্ক্রিনের পাশাপাশি তাদের অনস্ক্রিন রসায়নও দর্শকদের বেশ পছন্দ।

এদিকে ‘শোরশাহ’ সিনেমার সফলতার পর তাদের সাত পাঁকে বাঁধা নিয়েও গুঞ্জন চলছে। শোনা যাচ্ছে শিগগির তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

সম্প্রতি নিজেদের প্রেমের সম্পর্ক এবং বিয়ে নিয়ে বলিউড বাবলকে সাক্ষাৎকার দেন সিদ্ধার্থ মালহোত্রা। যেখানে ভক্তদের সাথে সরাসরি প্রশ্ন উত্তর পর্বে অংশ নেন তিনি। সেখানে তাকে সবচেয়ে বেশি প্রশ্ন করা হয় ‘কবে বিয়ে করছেন’ এ বিষয়ে। ভক্তদের এমন প্রশ্নে ‘শেরশাহ’ অভিনেতা হেসে বলেন, ‘এই প্রশ্নের উত্তর আমি জানি না। কারণ আমি কোনো জ্যোতিষী নই। তাই কোনো কিছু ঘটার আগে আমি কিছু বলতে পারবো না। যখন এমন কিছু ঘটবে তখন সবাইকে আমি জানাবো।’

এরপর ভক্তদের প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, ‘আসলে আমি এখন এ বিষয়ে কিছুই জানি না। আর বিয়ে করার সময় কবে তার কোনো নির্দিষ্ট টাইমলাইন নেই। আমি মনে করি সঠিক সময়েই সবকিছু হবে। আগেও না পরেও না।’ এসময় সিদ্ধার্থ মালহোত্রা তার ‘শেরশাহ’ সিনেমার অভিনয় নিয়েও দর্শকদের সাথে নিজের অভিজ্ঞতার কথা বলেন। তিনি এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা বিক্রম বাত্রার পরিবারের প্রতি সম্মান জানিয়ে তার প্রতি শ্রাদ্ধা জানান।

সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শকমহলে বেশ প্রশংসা পায়। সিদ্ধার্থ মালহোত্রা ছাড়াও কিয়ারার অভিনয়ও দর্শকদের বেশ পছন্দ হয়েছে। সিনেমাটি কারগিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী নিয়ে তৈরি হয়েছে। এতে বিক্রম বাত্রার পরিশ্রম, বীরত্ব, সাহস এবং দেশপ্রেমের গল্প দেখানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ