1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

নরসিংদী পলাশে এক নারীর স্বর্ণ চুরি করতে গিয়ে ৭ নারী গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি : নরসিংদীর পলাশে ছিনতাই করে পালনোর সময় আন্তঃ জেলা ছিনতাইারী চক্রের ৭ নারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) স্থানীয়দের সহযোগিতায় তাদের গ্রেফতার করে পলাশ থানা পুলিশ।
গ্রেফতাকৃত আসামীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসির নগর থানার ধরমন্ডল গ্রামের ভাড়াটিয়া ইয়াহিয়া মিয়ার স্ত্রী মোসা. মিনারা বেগম, একই গ্রামের আলালুর রহমানের স্ত্রী জায়েদা আক্তার, মোঃ বিল্লাল মিয়ার স্ত্রী মোসা. রোজিনা বেগম, মোঃ জাকির মিয়ার স্ত্রী সোনিয়া বেগম, এনামের স্ত্রী আফিয়া বেগম, মোঃ মুজাহিদের স্ত্রী ডলি আক্তার ও মোঃ রবেলের স্ত্রী ফুলতারা বেগম।
জানা যায়, উপজেলার নরসিংহারচর গ্রামের দেলোয়ার ভূইয়ার স্ত্রী সোমা আক্তার পূর্ব পলাশ দড়িহাওলা পাড়ার একটি বাসায় প্রতিদিন আরবি পড়তে যায়। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার বেলা ১১ টার দিকে আরবি পড়া শেষ করে ব্যাটারী চালিত একটি অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। এসময় পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দাঁড়িয়ে থাকা ওই মহিলারা চালককে অটোরিকশা থামানোর সংকেত দেয়।
পরে চালক অটোরিকশাটি থামালে ৭ জন মহিলা চাপাচাপি করে উঠে পড়ে এবং ভুক্তভোগী সোমা আক্তারের দুইপাশে বসে। কিছু দূর আসার পর মহিলারা চেচামেচি শুর করে নিচে ৫০ টি টাকা পরে গিয়েছে বলে খোঁজাখুঁজি করতে থাকে। এমন পরিস্থিতির মধ্যেই ওই মহিলারা পরস্পরের যোগসাজশে সুকৌশলে সোমা আক্তারের স্বর্ণাংকার নিয়ে যায়।
অটোরিকশা পারলিয়া মোড়ে আসার পর সোমা আক্তার গলায় ও কানে হাত দিয়ে স্বর্ণালংকার না পেয়ে চিৎকার শুর করে। পরে স্থানীয়রা একত্রিত হয়ে তাদের ধরে পুলিশকে খবর দেন। এ ব্যাপারে ভুক্তভোগী সোমা আক্তার বাদী হয়ে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, গ্রেফতারকৃত আসামীরা একটি সংবদ্ধ চক্র। দীর্ঘ দিন যাবত নরসিংদী, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় সুকৌশলে ছিনতাই ও চুরি করে আসছে। তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামীদের নরসিংদীর কোর্টে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ