1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

পাইকগাছার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৫ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। রোববার দুপুরের মধ্যে প্রতিটি কেন্দ্রে পৌছে গেছে ব্যালট পেপার সহ ভোট গ্রহণের যাবতীয় উপকরণ। এ বারের নির্বাচনে ৪০জন চেয়ারম্যান প্রার্থী সহ মোট ৬০১ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করছে। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে নির্বাচনে কঠোর নিরাপত্ত ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে বলে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানিয়েছেন।



সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলো হচ্ছে, কপিলমুনি, লতা, দেলুটি, সোলাদানা, লস্কর, গদাইপুর, রাড়–লী, চাঁদখালী ও গড়ইখালী। উপজেলা নির্বাচন কর্মকর্তা কামাল উদ্দীন আহমেদ জানান, ৯টি ইউনিয়নে ৪০ জন চেয়ারম্যান প্রার্থী সহ সংরক্ষিত মহিলা সদস্য এবং সাধারণ সদস্য সহ মোট ৬০১ প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছে। ৯টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮৭ হাজার ৬২০জন। কেন্দ্র ৯২ ও বুথ ৫৩৮টি।



উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষে উপজেলা প্রশাসন, নির্বাচন কমিশন ও থানা পুলিশের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচনে যাতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকে এবং ভোটাররা নির্ভয়ে ও নির্বিঘ্নে ভোট দিতে পারে এ জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। বিজিবি, র‌্যাব ও পুলিশের পাশাপাশি ৯জন ম্যাজিস্ট্রেট নির্বাচনী কাজে সার্বক্ষনিক নিয়োজিত থাকবে। আশা করছি প্রার্থীসহ এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ