1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

কলারোয়ার যুগিখালীতে ৪র্থ বার বিনা প্রতিন্দীতায় নির্বাচিত ইউপি সদস্য মফিজুল ইসলাম

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৯১ বার পড়া হয়েছে

কলারোয়া প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০ সেপ্টেম্বর। নির্বাচনে বিনা প্রতিদ্ব›দ্বীতায় ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন মফিজুল ইসলাম। তিনি উপজেলা ১২নং যুগিখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে প্রার্থী ছিলেন। কিন্তু ওই ওয়ার্ডে তিনি ছাড়া আর কোন প্রার্থী না থাকায় উপজেলা নির্বাচন অফিস তাকে বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন বলে এক পত্রে জানিয়েছেন। এ নিয়ে তিনি চার বার নির্বাচিত হয়েছেন।



উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান, ওই যুগিখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে তিনি একমাত্র প্রার্থী ছিলেন। যে কারণে উপজেলা নির্বাচন অফিস তাকে বিনা প্রতিদ্ব›দ্বীতায় ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন বলে প্রাথমিকভাবে ঘোষণা করেছে। প্রসঙ্গত, উপজেলার ১০টি ইউনিয়নে এবার ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। চেয়ারম্যান পদে ৩৮জন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে ১২৩জন ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৮৬জন। কলারোয়া উপজেলার উফাপুর গ্রামের টানা চারবার নির্বাচিত ইউপি সদস্য মফিজুল ইসলাম জানান, এলাকায় আমার জনপ্রিয়তা থাকায় কোন প্রার্থী আমার বিরুদ্ধে দাঁড়ায় নি। ফলে আমি টানা ৪র্থ বার নির্বাচিত হয়েছি। তিনি এজন্য জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ