1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
সুইডেনের আদলে ২০০ কি.মি. বৈদ্যুতিক সড়ক বানাচ্ছে ভারত শিগগির বিয়ে করতে যাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা! ই-কমার্স বন্ধ না করে প্রতারণা ঠেকাতে আইন করার তাগিদ ৪ মন্ত্রীর নরসিংদী পলাশে এক নারীর স্বর্ণ চুরি করতে গিয়ে ৭ নারী গ্রেফতার নলতায় জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের ব্যবস্থা করলেন তুফান গড়ইখালীর নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম কেরু’র নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় কুলিয়ায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আছাদুল হকের মোটর শোভাযাত্রা দেবহাটার ওসি-সেকেন্ড অফিসারকে বদলী, ভারপ্রাপ্ত ওসি ফরিদ আহমেদ খলিশাখালি সহস্রাধিক বিঘা জমি দখলের ঘটনায় সরেজমিনে মামলার তদন্তে পিবিআই সাতক্ষীরায় তথ্য অধিকারের ওপর সচেতনতামূলক প্রচারণা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা এমপি রবির মাতা মেহেরুন নেছার ২৬তম মৃত্যু বার্ষিকীতে খতমে কোরআন ও দোয়া মাহফিল

  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির মাতা মেহেরুন নেছার ২৬তম মৃত্যুবার্ষিকীতে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ সেপ্টেম্বর) বাদ যোহর শহরের মুনজিতপুরস্থ পারিবারিক গোরস্থান সংলগ্ন পা্েঞ্জগানা মসজিদে আলীতে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরার বিভিন্ন উন্নয়নের দিকপাল মহান মুক্তিযুদ্ধকালীন ক্যাম্প মোটিভেটর মরহুম মীর ইশরাক আলী ইসু মিয়ার স্ত্রী মরহুমা মেহেরুন নেছা যুদ্ধকালীন সময়ে দেশের জন্য ও দেশের স্বাধীনতার জন্য বীর মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করেছেন। তিনি তার জীবদ্দশায় পরহেজগার ও মহীয়সী নারী ছিলেন। ইসলামী পারিবারিক ব্যবস্থার মধ্য দিয়ে জীবন যাপন করেছেন। তিনি ১৯৯৬ সালের ৮ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেছিলেন। বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি তার মাতা মেহেরুন নেছার ২৬তম মৃত্যুবার্ষিকীতে তার পিতা-মাতাসহ পরিবারের যারা মৃত্যুবরণ করেছেন সকলের রুহের মাগফিরাত কামনার জন্য দোয়া চেয়েছেন।’ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সদর এমপি’র একান্ত ব্যক্তিগত সহকারি শেখ মাহফুজুর রহমান, পা্েঞ্জগানা মসজিদে আলী পরিচালনা কমিটির সভাপতি রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শফি উদ্দিন, মাওলানা শাহাজান সিরাজী, সাতক্ষীরা আহছানিয়া মিশন মসজিদের মুয়াজ্জিন ইসলামী সংগীত শিল্পী হাফেজ ইব্রাহীম খলিল, পা্েঞ্জগানা মসজিদে আলী’র ইমাম হাফেজ আবুবক্কর সিদ্দীক, আজম খান ও আসাদুজ্জামান আসাদ প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা আহছানিয়া মিশন মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলম জিয়া। এসময় পা্েঞ্জগানা মসজিদে আলী’র মুসুল্লী ও হাফেজে কোরআনরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ