1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাশেমপুরে মাদানী জামে মসজিদের ছাদ ঢালাইয়ের উদ্বোধন দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদকের সহধর্মীনির অকাল মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের শোক কলারোয়ার যুগিখালীতে ৪র্থ বার বিনা প্রতিন্দীতায় নির্বাচিত ইউপি সদস্য মফিজুল ইসলাম দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদকের সহধর্মীনির অকাল মৃত্যুতে এমপি রবি’র শোক ছোট ভাইকে উদ্ধারের দাবীতে বড় ভাইয়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরায় ওর্য়াড পুলিশিং কমিটির সভা অনুষ্ঠিত দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি খলিশাখালি দখলের এক সপ্তাহ; জমি পুনরুদ্ধারে দখলচ্যুত মালিকদের সংবাদ সম্মেলন জেলা আলীগের সাধারন সম্পদক জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলামের সাথে সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা বিনিময় খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা

দৈনিক নয়া শতাব্দী’র সাতক্ষীরা জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন রাহাত রাজা

  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

সাতক্ষীরা প্রতিনিধি : দৈনিক নয়া শতাব্দী’র সাতক্ষীরা জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন রাহাত রাজা। গত ০১.০৯.২১ তারিখ থেকে নিয়োগ পেয়েছেন তিনি। ২০১৩ সালে ফ্রেন্ডস ভিডিওর মোস্তফা আলীর মাধ্যমে ফটো সাংবাদিকতায় পদচারণ শুরু করেন,বর্তমান সময়ের জনপ্রিয় ইউটিউবচ্যানেল কৃষি ও কৃষকের গল্পের উপস্থাপক রাহাত রাজা। এর পর ২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত কয়েকটি টিভি চ্যানেলের ক্যামেরা পার্সন হিসেবে সুনামের সাথে কাজ করেন তিনি।

২০১৭ সালের ১৯ নভেম্বর কৃষি ও কৃষকের গল্প নামের ইউটিউব চ্যানেল তৈরি করে দেশের প্রান্তিক কৃষক ও খামারীদের সমস্যা ওসম্ভাবনার কথা তুলেধরার চেষ্টা করেন । এই কাজে সাতক্ষীরার সাংবাদিকরা অনেক উৎসাহিত করেছে তাকে। বস্তুনিষ্ঠ কৃষি প্রতিবেদন তুলেধরার কারনেই অল্প দিনেই দর্শক মনেযায়গা করে নিয়েছে কৃষি ও কৃষকের গল্প নামের ইউটিউব চ্যানেলটি। গেলো ৪ বছর যাবত খুলনা থেকে প্রকাশিত দৈনিক আজকের তথ্যের সাতক্ষীরা জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সাথে কাজ করছেন রাহাত রাজা। ০১.০৯.২১ তারিখ থেকে জাতীয় দৈনিক নয়া শতাব্দী পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন তিনি। ০৮.০৯.২১ তরিখে তার হাতে নিয়োগ পত্র পৌছেছে।

পেশাগত দায়িত্ব পালনে তিনি সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ